Bengal Election 2021: নির্বাচনী প্রচারে বাংলায় মিছিল করবেন যোগী আদিত্যনাথ

 কবে বিজেপির প্রচারে মিছিলে পা মেলাবেন যোগী আদিত্যনাথ(Yogi Adityanath)?

Updated By: Mar 12, 2021, 10:53 AM IST
Bengal Election 2021: নির্বাচনী প্রচারে বাংলায় মিছিল করবেন যোগী আদিত্যনাথ

নিজস্ব প্রতিবেদন: বাংলায় আসছেন যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। বিজেপির প্রচারে মিছিলে পা মেলাবেন তিনি। জানা গিয়েছে ভারতীয় জনত পার্টির  (Bharatiya Janata Party) হয়ে যে স্টার ক্যাম্পেনারের (star campaigners) নামের তালিকা প্রকাশ হয়েছে তার মধ্যে রয়েছে যোগী আদিত্যনাথ(Yogi Adityanath)।

আসাম যাচ্ছেন ১৬ মার্চ। পশ্চিমবঙ্গে আসছেন ১৭ মার্চ।  এ রাজ্যে একাধিক মিছিল করবেন তিনি। পাশাপাশি যোগী আদিত্যনাথ তামিলনাড়ু ও কেরালাতেও (Tamil Nadu and Kerala) ভোটের প্রচার করবেন।

নির্বাচনের (WB assembly election 2021) নির্ঘণ্ট প্রকাশ করার পর তৃণমূল, সিপিএম কংগ্রেস জোট তাদের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। বিজেপিও বেশ কিছু প্রার্থীর তালিকা প্রকাশ করেছে। ইতিমধ্যে নন্দীগ্রামে মনোয়নপত্র জমা করেছেন মমতা ব্যানার্জি। বৃহস্পতিবার মনোয়ন পত্র জমা করতে চলেছেন শুভেন্দু অধিকারি। 

২৯৪ টি আসনে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ২৭ মার্চ থেকে ২৯ এপ্রিল। আসামে ২৭ মার্চ থেকে ৬ এপ্রিল যে ৩ দফায় ভোট হবে। ফলাপল ঘোষিত হবে ২ মে। 

ভারতীয় জনতা পার্টি (বিজেপি) আসন্ন পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের (WB assembly election 2021) জন্য সম্প্রতি 'তারকা প্রচারকদের' একটি তালিকা প্রকাশ করেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Prime Minister Narendra Modi) পশ্চিমবঙ্গ ও আসাম উভয় জায়গায় দলের প্রচারে নেতৃত্ব দেবেন। জানা গিয়েছে, বাংলায় ভোটের আগে ২০ বার প্রচারে আসতে পারেন মোদী। যার মধ্যে ২ মার্চ ছিল সূচনা।  

রবিবার (২ মার্চ) প্রধানমন্ত্রীর জনসভায় বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) পশ্চিমবঙ্গে দলের অন্যতম জনপ্রিয় প্রচারক করা হয়েছে।   

.