Bengal Election 2021: BJP এলেই বাংলাতেও মেয়েদের স্কুলের বাইরে Anti Romeo Squad, ঘোষণা যোগীর

‘মেয়েদের স্কুলের বাইরে যে সব গুন্ডারা ঘুরে বেড়ায়, তাদের মোকাবিলায় থাকবে অ্যান্টি রোমিও স্কোয়াড’।

Updated By: Apr 8, 2021, 03:31 PM IST
Bengal Election 2021: BJP এলেই বাংলাতেও মেয়েদের স্কুলের বাইরে Anti Romeo Squad, ঘোষণা যোগীর

নিজস্ব প্রতিবেদন- নিজের স্টাইলেই বাংলা দখলে ‘আ্যান্টি রোমিও স্কোয়াড’-এর প্রসঙ্গ তুললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। হুগলির চাঁপদানিতে বিজেপি প্রার্থী দিলীপ সিংহের সমর্থনে জনসভা করেন যোগী। সেখানেই এই অ্যান্টি রোমিও স্কোয়াড (Anti Romeo Squad) তৈরির প্রসঙ্গটি তোলেন বিজেপি-র পোস্টার বয়।

বিজেপি ক্ষমতায় এলে মেয়েদের পড়াশোনার সুযোগ নিয়ে বক্তৃতা দিচ্ছিলেন আদিত্যনাথ। সে বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘প্রাথমিক থেকে পোস্ট গ্র্যাজুয়েশন অবধি মেয়েদের পড়াশোনায় কোনও খরচ লাগবে না। এমনকি গণপরিবহনও হবে বিনা খরচায়।‘ এরপরেই বৈদ্যবাটির ডি এস পার্ক মাঠে তিনি তাঁর ফেভারিট ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ প্রসঙ্গটি তোলেন। বলেন, ‘মেয়েদের স্কুলের বাইরে যে সব গুন্ডারা ঘুরে বেড়ায়, তাদের মোকাবিলায় থাকবে অ্যান্টি রোমিও স্কোয়াড’।

এই বিতর্কিত কথা তুলে ধরার পরই জনসভা থেকে বিজেপি সরকারের সাফল্যের খতিয়ান তুলে ধরেন যোগী আদিত্যনাথ।রাম-মন্দির নির্মাণ, কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ প্রসঙ্গ তুলে তিনি বলেন, ‘বিজেপি সরকার যা বলে, তাই করে’। তাঁর বক্তৃতায় CAA, গো-হত্যা, দুর্গাপুজো বন্ধের মত ইস্যুও তুলে ধরেন যোগী।

.