Belda Murder: ভয়ংকর! চোখের সামনে মার গলার নলি কেটে বাবাকে খুন করতে দেখল ৮ বছর ছেলে...

পারিবারিক অশান্তি থেকেই এই খুন। তবে এই খুনের নেপথ্যে কোনও বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক অশান্তি চলছিল।

Updated By: Jan 5, 2023, 02:07 PM IST
Belda Murder: ভয়ংকর! চোখের সামনে মার গলার নলি কেটে বাবাকে খুন করতে দেখল ৮ বছর ছেলে...

ই. গোপী: বেলদায় হাড়হিম করা ভয়ংকর কাণ্ড। ৮ বছরের ছেলের সামনেই খুন মা। মায়ের গলার নলি কেটে খুন করল বাবা। এই ঘটনায় এলাকায় তীব্র চঞ্চল্য ছড়িয়েছে। বৃহস্পতিবার ভোররাতে ঘটনাটি ঘটে। ৮ বছরের শিশুপুত্রের সামনেই স্ত্রীর গলার নলি কেটে খুন করে স্বামী।  চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার হেমচন্দ্র অঞ্চলের গহিরা গ্রামে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম মঞ্জু বারিক। বয়স ৩০ বছর। নিজের ঘর থেকেই গলার নলি কাটা অবস্থায় মঞ্জু বারিকের রক্তাক্ত নিথর দেহ উদ্ধার করে পুলিস। খুনের ঘটনায় অভিযুক্ত স্বামী কালীপদ বারিককে আটক করেছে পুলিস। খুনের ঘটনায় প্রাথমিকভাবে পুলিসের অনুমান, পারিবারিক অশান্তি থেকেই এই খুন। তবে এই খুনের নেপথ্যে কোনও বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। এরপরই আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়রা জানতে পারেন,কালিপদ তার স্ত্রীকে গলার নলি কেটে খুন করেছে। 

সঙ্গে সঙ্গেই তাঁরা খবর দেন স্থানীয় থানায়। খবর পেয়ে বেলদা থানার পুলিস এসে ওই গৃহবধূর রক্তাক্ত দেহ উদ্ধার করেন। এই ঘটনায় পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে। ওদিকে মৃতদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

আরও পড়ুন, Vande Bharat Stone Pelting: বাংলা নয়, 'বন্দে ভারত'কে লক্ষ্য করে পাথর বিহারে! CCTV ফুটেজে হামলাকারীদের চিহ্নিত রেলের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.