Basirhat: বসিরহাটে নৃত্যশিল্পীর রহস্যমৃত্যু, অবশেষে সীমান্ত এলাকা থেকে গ্রেফতার প্রেমিক

 নৃত্যশিল্পীর স্বামী অপরাধমূলক কাজের জন্য বর্তমান জেলে। পরিবারের অভিযোগ, তাদের মেয়েকে জেল থেকে খুনের হুমকি দিত তার স্বামী মাতিন গাজি

Updated By: Apr 17, 2022, 03:57 PM IST
Basirhat: বসিরহাটে নৃত্যশিল্পীর রহস্যমৃত্যু, অবশেষে সীমান্ত এলাকা থেকে গ্রেফতার প্রেমিক

নিজস্ব প্রতিবেদন: বসিরহাটে নৃত্যশিল্পীর রহস্যমৃত্যু কাণ্ডে সীমান্ত এলাকা থেকে একজনকে গ্রেফতার করল পুলিস। মিঠুন বিশ্বাস নামে ওই যুবকের সঙ্গে ওই নৃত্য শিল্পীর প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি পুলিসের। আজ তাকে বসিরহাট আদালতে তোলা হলে তাকে ৪ দিন পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আাদলত।

পুলিস সূত্রে খবর বসিহাটের চাঁপাপুকুরের পঞ্চানন তলায় ভাড়া বাড়িতে রহস্যজনকভাবে মৃত্যু হয় তসলিমা বিবি নামে ওই নৃত্যশিল্পীর। শুক্রবার রাতে তসলিমাকে পঞ্চাননতলার ওই বাড়িতে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিস। পুলিস ও স্থানীয় সূত্র জানা গিয়েছে, গত দু’বছর হাসনাবাদের ন’পাড়ার বাসিন্দা মাতিন গাজির সঙ্গে বিয়ে হয় তসলিমার। পেশায় একজন নৃত্য শিল্পী তসলিমা। গ্রামে গ্রামে স্টেজ শোতে অংশ নিতেন।

পুলিস সূত্রে খবর, নৃত্যশিল্পীর স্বামী অপরাধমূলক কাজের জন্য বর্তমান জেলে। পরিবারের অভিযোগ, তাদের মেয়েকে জেল থেকে খুনের হুমকি দিত তার স্বামী মাতিন গাজি। তাই প্রেমিক মিঠুনের সাথে মাতিনের কোন যোগাযোগ ছিল কি তা খতিয়ে দেখতে পাশাপাশি জেলে গিয়ে মাতিনকেও জেরা করবে বলে  জানায় বসিরহাট থানার পুলিস। তবে ময়নাতদন্তের রিপোর্টের পর পরিস্কার হবে খুন না আত্মহত্যা।

আরও পড়ুন-Bashirhat: বিবাহ বর্হিভূত সম্পর্ক! নৃত্য শিল্পীকে খুনের অভিযোগ, তদন্তে পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.