বারুইপুর শিশু মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর সূত্র পেল পুলিস

বারুইপুর শিশু মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর সূত্র পেল পুলিস। ময়নাতদন্তে জানা গেছে শিশুর পাকস্থলীতে  বিষ রয়েছে। পুলিসের অনুমান বিষ খাইয়ে হত্যা করে  ঝুলিয়ে দেওয়া হয়েছিল। জামাইশষ্ঠীর দিন বাবা-মায়ের সঙ্গে বারুইপুরের শাঁখারিপুকুরে মামাবাড়ি গিয়েছিল বছর চারের পিন্টু মুখার্জি।  শিশু মৃত্যুর ঘটনায় প্রতিবেশী শিশির ঘোষকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ ছিলই, এবার ময়নাতদন্তে শিশুর  পাকস্থলীতে বিষ মিলল। পুলিসের অনুমান বিষ খাইয়ে হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয় চার বছরের  পিন্টুকে।বয়স মাত্র চার। জামাইষষ্ঠীর সময় বাবা-মার সঙ্গে মামা বাড়িতে  এসেছিল ঢোলাহাটের বাসিন্দা ছোট্ট পিন্টু। শনিবার বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি ফেরা হয়নি তার। খেলার মাঠে উদ্ধার হয় ঝুলন্ত দেহ। খুনের অভিযোগ তোলে মৃত শিশুর পরিবার। মৃত পিন্টুর পরিবারের তরফে দাবি করা হয়েছে ,শনিবার শিশির ঘোষের মেয়ের সঙ্গে  পিন্টু ঢিল ছোড়াছুড়ি খেলছিল। সেই সময় পিন্টুর ছোড়া ঢিলে আঘাত লাগে শিশির ঘোষের মেয়ের। এতে রেগে গিয়ে শিশির ঘোষ পিন্টুকে মেরে ফেলার হুমকি দেয়।

Updated By: Jun 5, 2017, 05:07 PM IST
বারুইপুর শিশু মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর সূত্র পেল পুলিস

ওয়েব ডেস্ক: বারুইপুর শিশু মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর সূত্র পেল পুলিস। ময়নাতদন্তে জানা গেছে শিশুর পাকস্থলীতে  বিষ রয়েছে। পুলিসের অনুমান বিষ খাইয়ে হত্যা করে  ঝুলিয়ে দেওয়া হয়েছিল। জামাইশষ্ঠীর দিন বাবা-মায়ের সঙ্গে বারুইপুরের শাঁখারিপুকুরে মামাবাড়ি গিয়েছিল বছর চারের পিন্টু মুখার্জি।  শিশু মৃত্যুর ঘটনায় প্রতিবেশী শিশির ঘোষকে গ্রেফতার করেছে পুলিস। অভিযোগ ছিলই, এবার ময়নাতদন্তে শিশুর  পাকস্থলীতে বিষ মিলল। পুলিসের অনুমান বিষ খাইয়ে হত্যা করে ঝুলিয়ে দেওয়া হয় চার বছরের  পিন্টুকে।বয়স মাত্র চার। জামাইষষ্ঠীর সময় বাবা-মার সঙ্গে মামা বাড়িতে  এসেছিল ঢোলাহাটের বাসিন্দা ছোট্ট পিন্টু। শনিবার বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি ফেরা হয়নি তার। খেলার মাঠে উদ্ধার হয় ঝুলন্ত দেহ। খুনের অভিযোগ তোলে মৃত শিশুর পরিবার। মৃত পিন্টুর পরিবারের তরফে দাবি করা হয়েছে ,শনিবার শিশির ঘোষের মেয়ের সঙ্গে  পিন্টু ঢিল ছোড়াছুড়ি খেলছিল। সেই সময় পিন্টুর ছোড়া ঢিলে আঘাত লাগে শিশির ঘোষের মেয়ের। এতে রেগে গিয়ে শিশির ঘোষ পিন্টুকে মেরে ফেলার হুমকি দেয়।

আরও পড়ুন টানা কয়েকদিনের গরম থেকে দক্ষিণবঙ্গে সাময়িক স্বস্তি

এরপরেই পাশের একটি আমগাছে  পিন্টুর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দেহের ময়নাতদন্তের পর জানা যায় বিষক্রিয়ায়  মৃত্যু হয়েছে পিন্টুর। পুলিসের অনুমান পিন্টুকে কেউ বিষ খাইয়ে মেরে ঝুলিয়ে দেয়। খুনের অভিযোগ গ্রেফতার  করা হয়েছে প্রতিবেশী শিশির ঘোষকে।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।  পিন্টুর দেহ থেকে উদ্ধার বিষের নমুনা ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন  মালবাজারের ওয়াসাবাড়ি এলাকায় এ বছর আর ধান চাষ করছেন না চাষিরা

.