Road Accident: সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা, ৪ ব্যক্তি সহ ১৩ গরুর মৃত্যু

বিষ্ণুপুর থেকে আসা একটি বালিবোঝাই ডাম্পার গরুবোঝাই গাড়িটিকে সজোরে ধাক্কা মারে। 

Updated By: Jun 15, 2022, 11:24 AM IST
Road Accident: সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা, ৪ ব্যক্তি সহ ১৩ গরুর মৃত্যু
ছবিটি প্রতীকী

মৃত্যুঞ্জয় দাস: সাতসকালে মর্মান্তিক পথ দুর্ঘটনা (Road Accident)। মৃত্যু ৪ জনের। একইসঙ্গে ১৩টি গরুও প্রাণ হারিয়েছে। গরুবোঝাই গাড়ির সঙ্গে ডাম্পারের সংঘর্ষের জেরেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনাটি (Accident)। 

পুলিস সূত্রে জানা গিয়েছে বুধবার ভোরে রায়বাঘিনী মোড়ে মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটে। বালিবোঝাই ডাম্পারের সঙ্গে গরুবোঝাই গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারান ৪ জন। গরুবোঝাই গাড়িটি রায়বাঘিনী মোড় সংলগ্ন স্থানে যান্ত্রিক গোলযোগের কারণে রাস্তার ধারে দাঁড়িয়েছিল। রাস্তার ধারে দাঁড়িয়ে গাড়িটির যান্ত্রিক ট্রুটি মেরামত করা হচ্ছিল। সেইসময়ই বিষ্ণুপুর থেকে আসা একটি বালিবোঝাই ডাম্পার গরুবোঝাই গাড়িটিকে সজোরে ধাক্কা মারে। 

ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। প্রাণ হারায় ১৩টি গরুও। আরও জানা গিয়েছে, বালিবোঝাই ডাম্পারটি রাস্তার ধারে থাকা একটি বাড়িতেও ধাক্কা মারে। তবে বাড়িতে থাকা ব্যক্তি বরাতজোরে বেঁচে যান। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় কোতুলপুর থানার পুলিস। কী কারণে দুর্ঘটনাটি ঘটল, তার তদন্ত শুরু করেছে কোতুলপুর থানার পুলিস।

আরও পড়ুন, KMC: আগামী সাড়ে ৩ মাস কলকাতার রাস্তায় খোঁড়াখুঁড়ি বন্ধ, কড়া নির্দেশিকা পুরসভার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.