Rampurhat Arson: গুরুতর অসুস্থ বগটুই হত্যাকাণ্ডে অভিযুক্ত আনারুল, ভর্তি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে

গত ২৫ মার্চ গ্রেফতার করা হয় আনারুলকে

Updated By: Jun 14, 2022, 08:39 PM IST
Rampurhat Arson: গুরুতর অসুস্থ বগটুই হত্যাকাণ্ডে অভিযুক্ত আনারুল, ভর্তি ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে

প্রসেনজিত্ মালাকার: বগটুই হত্যাকাণ্ডের ঘটনায় অন্যতম অভিযুক্ত আনারুল হোসেন। রামপুরহাট ১ নম্বর ব্লক তৃণমূল প্রাক্তন সভাপতি আনারুলকে বগটুইকাণ্ডে গ্রেফতার করে পুলিস। পরে তাকে হেফাজতে নেয় সিবিআই। সেই আনারুল বর্তমানে গুরুতর অসুস্থ। তাকে ভর্তি করা হয়েছে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে।

হাসপাতাল সূত্রে খবর, হৃদযন্ত্রের সমস্যা, ব্লাড প্রসার, ব্লাড সুগার সহ একাধিক সমস্যা রয়েছে আনারুলের। এরকম এক হাই প্রোফাইল অভিযুক্তের জন্য হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে কড়া প্রহরার ব্যবস্থা করা হয়েছে।

গত ২৫ মার্চ গ্রেফতার করা হয় আনারুলকে। আগে থেকেই তার ব্লাড প্রেসার, সুগারের সমস্যা ছিল। গতকার তার শারীরিক অবস্থার বেশ অবনতি হয়। তারপরেই তাকে রামপুরহাট মেডিক্যালে ভর্তি করা হয়।

রামপুরহাট ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি ছিল আনারুল হোসেন (Anarul Hossain)। রাজনীতিতে প্রবেশের আগে সামান্য মজুরির রাজমিস্ত্রির কাজ করত সে। কোনও মতে দিন গুজরান হত। পরে কংগ্রেসে হয়ে রাজনীতিতে প্রবেশ। দীর্ঘদিন কংগ্রেস করার পর তৃণমূলে যোগ দেয় আনারুল হোসেন। এরপরই ব্লক সভাপতির দায়িত্ব পায় সে।  ধীরে ধীরে বীরভূমের রামপুরহাটের রাজনৈতিক ক্ষেত্রে বেতাজ বাদশা হয়ে ওঠে আনারুল হোসেন। শোনা যায়, বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলেরও আস্থাভাজন ছিল সে। তৃণমূলের জেলা কমিটিরও সদস্য। 
 
আরও পড়ুন- 'তোমার কাছে আসা মানে আমার মেয়ের কাছে আসা',রিয়েল 'খুকু'র বাড়িতে রিলের বাবা প্রসেনজিৎ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.