রানিগঞ্জে রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি, লুঠ ২৪ লক্ষ টাকা

রানিগঞ্জে রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি। ব্যাঙ্ককর্মী ও গ্রাহকদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে ২৪ লক্ষ টাকা লুঠ করল ডাকাতদল। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Feb 23, 2018, 08:16 PM IST
রানিগঞ্জে রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি, লুঠ ২৪ লক্ষ টাকা

নিজস্ব প্রতিবেদন : রানিগঞ্জে রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কে দুঃসাহসিক ডাকাতি। ব্যাঙ্ককর্মী ও গ্রাহকদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে ২৪ লক্ষ টাকা লুঠ করল ডাকাতদল। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

শুক্রবার দুপুরে ব্যাঙ্কে গ্রাহক সংখ্যা ছিল খুবই কম। সেই সময় হঠাত্ই সেখানে এসে ঢোকে ৬ জনের একটি দুষ্কৃতী দল। তাদের প্রত্যেকের হাতেই ছিল আগ্নেয়াস্ত্র। অভিযোগ, কর্মী ও গ্রাহকদের মাথায় বন্দুক ঠেকিয়ে ভল্টের চাবি ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। এরপরই অবাধে চলে লুঠতরাজ। পরে যাওয়ার সময় কর্মী ও গ্রাহকদের আটকে রেখে চম্পট দেয় ব্যাঙ্ক থেকে। ডাকাতির খবর পেয়ে ব্যাঙ্কে আসে রানিগঞ্জ থানার পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

উল্লেখ্য, ২০১৭-র ২৩ ডিসেম্বর আসানসোলের একটি বেসরকারি ঋণদানকারী সংস্থায় ডাকাতির ঘটনা ঘটে। এরপর চলতি বছর জানুয়ারি মাসে আসানসোল সংলগ্ন ঝাড়খণ্ডের মিহিজামে ব্যাঙ্কে ডাকাতির ঘটনা ঘটে। সেই রেশ কাটতে না কাটতে ফের এই ব্যাঙ্ক ডাকাতির ঘটনায় দুর্গাপুর পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন- স্কুলের বাইরে গলার নলি কেটে খুন ছাত্রী

.