সিসিটিভি দেখে লুকিয়ে থাকা চোরকে ধরিয়ে দিল খুদে, তারপরই ঘটল ভয়ঙ্কর ঘটনা

বৃহস্পতিবার রাজকুমার রায়ের বাড়ির মন্দির থেকে সোনার গয়না চুরি করে অভিযুক্ত। ধরে ফেলার পর গয়না ফিরিয়েও দেয় সে।

Updated By: Sep 22, 2018, 12:41 PM IST
সিসিটিভি দেখে লুকিয়ে থাকা চোরকে ধরিয়ে দিল খুদে, তারপরই ঘটল ভয়ঙ্কর ঘটনা
সিসিটিভি ফুটেজ

নিজস্ব প্রতিবেদন : বাড়িতে চোর ঢুকে ওয়াশিং মেশিনের আড়ালে লুকিয়েছিল। বাড়িতে লাগানো সিসিটিভি দেখে চোরকে চিনে ফেলে বাড়ির খুদে। আর তারপর চোরকে ধরতে গেলেই সে ধারালো অস্ত্র হাতে কোপাতে শুরু করে। শিউরে ওঠার মতো ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁতে।

বনগাঁর চড়কতলার বাসিন্দা রাজকুমার রায়। কয়েকদিন ধরে তাঁর বাড়িতে মিস্ত্রি কাজ করছে। একদিকে যেমন পাথরের কাজ চলছে। তেমনই কাঠের মিস্ত্রিও কাজ করছেন। অভিযোগ, পাথর মিস্ত্রিদের মধ্যে একজনই এই চুরির কাণ্ডটি ঘটিয়েছে। চোরের চপারের আঘাতে আহত হয়েছেন এক কাঠের মিস্ত্রি। আহত কাঠের মিস্ত্রি অসীম বিশ্বাস বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন। অন্যদিকে, চোর পলাতক। চোরের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, বাইকে করে ঘোরার নামে নির্জন স্থানে প্রেমিকাকে ধর্ষণ প্রেমিকের, অন্তঃসত্ত্বা যুবতী

জানা গিয়েছে, অভিযুক্ত ওই কাঠের মিস্ত্রি বৃহস্পতিবার রাজকুমার রায়ের বাড়ির মন্দির থেকে সোনার গয়না চুরি করে। সিসিটিভি-তে ধরা পড়ে সেই চুরির ছবি। দেখা যায়, পাথরের কাজের মিস্ত্রিদের মধ্যেই একজনের কাজ সেটি। অভিযুক্তকে ধরে ফেলার পর গয়না ফিরিয়েও দেয় সে। তারপর তাকে বাড়িতে আসতে মানা করে দেন রাজকুমার রায়ের বাড়ির লোকেরা।

কিন্তু, শুক্রবার সন্ধ্যাবেলা অভিযুক্ত ফের সুযোগ বুঝে বাড়ির মধ্যে ঢুকে পড়ে। বাড়ির ভিতর ঢুকে ওয়াশিং মেশিনের পিছনে লুকিয়ে পড়ে সে। সিসিটিভিতে ধরা পড়ে সেই ছবি। চোরকে ওয়াশিং মেশিনের পিছনের লুকিয়ে থাকতে দেখে বাড়ির বড়দের গিয়ে ডেকে আনে সে।  

আরও পড়ুন, স্বামীর পরকীয়ার প্রতিবাদ! অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাস্তায় ফেলে মার, পেটে লাথি

ওই খুদের মুখ থেকে সবকথা শুনে চোরকে ধরতে যান কাঠ মিস্ত্রি অসীম বিশ্বাস। ধরা পড়ে গেছে বুঝতে পেরেই লুকনো জায়গা থেকে বেরিয়ে এসে ধারালো অস্ত্র হাতে অসীম বিশ্বাসকে কোপাতে শুরু করে চোর। ওই শিশু জানিয়েছে, "সিসিটিভিতে দেখামাত্র চোরকে দেখে চিনতে পারি। সঙ্গে সঙ্গে চিত্কার করে উঠি। অসীম কাকাকে ডেকে আনি। অসীম কাকা আসা মাত্রই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে চোর।"

.