Balurghat: 'ভোটে তৃণমূলকে হারিয়েছে তৃণমূল-ই', বালুরঘাট টাউন সভাপতির ভাইরাল 'চিঠি' ঘিরে শোরগোল

অভিষেক ব্যানার্জিকে লেখা ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে এক প্রাক্তন মন্ত্রী ও তাঁর পুত্রবধূর বিভিন্ন কর্মকাণ্ডের বিষয়।

Updated By: Jan 20, 2022, 07:06 PM IST
Balurghat: 'ভোটে তৃণমূলকে হারিয়েছে তৃণমূল-ই', বালুরঘাট টাউন সভাপতির ভাইরাল 'চিঠি' ঘিরে শোরগোল

নিজস্ব প্রতিবেদন: গত বিধানসভা ভোটে বালুরঘাটে (Balurghat) বিজেপি (BJP) নয়, তৃণমূলই তৃণমূলকে (TMC) হারিয়েছে। আর এর পেছনে রয়েছে তৃণমূলের প্রাক্তন মন্ত্রী শঙ্কর চক্রবর্তী। ঠিক এমনই অভিযোগ তুলে বালুরঘাট টাউন তৃণমূল সভাপতি বিমান দাসের নাম লেখা প্যাডে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সম্পাদক অভিষেক ব্যানার্জিকে দেওয়া খোলা চিঠি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চিঠি ভাইরাল হতেই জেলা জুড়ে তৃণমূলের অন্দরে জোর জল্পনাও শুরু হয়েছে। যদিও বালুরঘাট টাউন তৃণমূল সভাপতি বিমান দাস এই চিঠির কথা অস্বীকার করেছেন। 

তাঁর দাবি, তাঁর নাম লেখা প্যাডে অন্য কেউ চিঠি লিখে সেই জাল চিঠি সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে। যা সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন। এই নিয়ে তিনি জেলা নেতৃত্বের পাশাপাশি রাজ্য নেতৃত্বকেও পুরো বিষয়টি জানিয়েছেন। এদিকে আসন্ন পুরভোটের আগে দলের বেশকিছু নেতৃত্বদের বিরুদ্ধে সর্বভারতীয় সম্পাদককে লেখা ওই খোলা চিঠি সামনে আসতেই রীতিমতো অস্বস্তিতে পড়েছে ঘাসফুল শিবির। প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল চিঠিটি ৭ জানুয়ারির। যেখানে বালুরঘাট (Balurghat) টাউন তৃণমূল (TMC) সভাপতি বিমান দাসের প্যাডে অভিষেক ব্যানার্জিকে লেখা ওই চিঠিতে উল্লেখ করা হয়েছে এক প্রাক্তন মন্ত্রী ও তাঁর পুত্রবধূর বিভিন্ন কর্মকাণ্ডের বিষয়। 

সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল হওয়া ওই চিঠিতে বিধানসভা ভোটে দলের ভিতরের গোষ্ঠীদ্বন্দ্বের বিষয়ও উল্লেখ করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে টাউন তৃণমূল সভাপতি বিমান দাস অভিষেক ব্যানার্জিকে লিখছেন,"আমি ৬ মাস ধরে এই পদে নিযুক্ত হয়েছি। বিগত দিনে বালুরঘাট শহরে যাঁরা দলের দায়িত্বে ছিলেন, তাঁরা সঠিকভাবে কাজ না করায় বালুরঘাটে তৃণমূলের খারাপ ফল হয়েছে। শহরের প্রাক্তন তৃণমূল সভাপতি প্রাক্তন মন্ত্রী শঙ্কর চক্রবর্তীর অনুগামী হিসাবেই পরিচিত, তাই বিধানসভা নির্বাচনে শঙ্কর চক্রবর্তী টিকিট না পাওয়ায় তিনি উল্টো ভোট করান।"

আরও পড়ুন, সরকারি পরিসংখ্যান থেকে Covid-19 এ মৃত্যু হার অনেক বেশি দেশে, দাবি রিপোর্টে 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.