Bagda Extra Marital Affairs: ভিন রাজ্যে স্বামীরা, ছক কষে পাড়ার টোটো চালকদের সঙ্গে 'ধাঁ' দুই জা

বালির ঘটনার পুনরাবৃত্তি এবার বগদায়। সেখানে দুই রাজমিস্ত্রির সঙ্গে সম্পর্কে জড়িয়ে সংসার ছেড়েছিলেন (extra marital affairs) একই পরিবারের দুই গৃহবধূ। এখানেও, দুই টোটো চালকের সঙ্গে স্বামীর ঘর ছাড়লেন দুই জা। 

Updated By: May 26, 2022, 10:13 PM IST
Bagda Extra Marital Affairs: ভিন রাজ্যে স্বামীরা, ছক কষে পাড়ার টোটো চালকদের সঙ্গে 'ধাঁ' দুই জা
প্রতীকী ছবি

মনোজ মণ্ডল: বালির ঘটনার পুনরাবৃত্তি এবার বগদায়। সেখানে দুই রাজমিস্ত্রির সঙ্গে সম্পর্কে জড়িয়ে সংসার ছেড়েছিলেন (extra marital affairs) একই পরিবারের দুই গৃহবধূ। এখানেও, দুই টোটো চালকের সঙ্গে স্বামীর ঘর ছাড়লেন দুই জা। 

গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাগদা থানার আন্দুলপোতা গ্রাম এবং সিন্দ্রানী গ্রাম পঞ্চায়েত এলাকায়। দুই গৃহবধূকে বাড়িতে ফিরে আসার জন্য অনুরোধ করলেন বৃদ্ধ শ্বশুর শিবুপদ পাল। থানার দ্বারস্থ হয়েছে গৃহবধূর পরিবার। জানা গিয়েছে, দুই টোটো চালকের নাম বিশ্বজিৎ মণ্ডল এবং শিবু মজুমদার। সিন্দ্রানি বাজারে শিবুর একটা চালের দোকানও রয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, পাল বাড়ির মেজ বউ মিঠু পাল এবং  ও ছোট বউ পবিত্রা পালের সঙ্গে তাঁদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বড় ছেলে পরিবার নিয়ে বাইরে থাকে৷ মেজ ছেলে এবং ছোট ছেলে, পুনেতে একটি কনস্ট্রাকশন কোম্পানিতে কাজ করে৷ মেজ ও ছোট ছেলের বউ এবং নাতিদের নিয়ে বাড়িতে থাকেন শিবুপদ পাল।

জানা গিয়েছে, শনিবার বিকেলে ননদের বাড়ি যাচ্ছে বলে, বাড়ি থেকে দুই বউ বেরিয়েছিলেন। ছোট বউ ছেলেকে নিয়ে যায়। আর ফিরে আসেননি। পরিবার জানতে পারে এলাকার টোটো চালক বিশ্বজিৎ মণ্ডল ও শিবু মজুমদারের সঙ্গে বউরা পালিয়েছে। স্বামীদের এহেন কাণ্ডে দুই টোটো চালকের স্ত্রীরাও ক্ষুব্ধ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.