Burdwan: টান টান নাটক! থানার সামনেই গায়ে পেট্রোল, সপরিবারে ভয়ংকর পদক্ষেপের হুমকি...

 পরিবারের অভিযোগ,  পুলিস মিথ্যা মামলা সাজিয়ে জোর করে তাকে গ্রেফতার করেছে। বাবা, স্ত্রী, ছেলে ও দুই দিদি মিলে চরম পদক্ষেপের হুঁশিয়ারি।

Updated By: Feb 26, 2024, 08:01 PM IST
Burdwan: টান টান নাটক! থানার সামনেই গায়ে পেট্রোল, সপরিবারে ভয়ংকর পদক্ষেপের হুমকি...

পার্থ চৌধুরী: টান টান নাটক বর্ধমান থানার সামনে! বর্ধমান থানার সামনেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যার হুমকি পরিবারের। গায়ে পেট্রোল ঢালার মুহূর্তে তাদের জোর করে সরিয়ে দেয় পুলিস। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিসি তত্পরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যদিও এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।  

পরিবারের সদস্যদের অভিযোগ, সরাইটিকর দক্ষিণপাড়ার বাসিন্দা রুবেল শেখকে গত শনিবার গ্রেফতার করে পুলিস। তারা জানতে পেরেছেন যে, রুবেল শেখের বিরুদ্ধে গাঁজা পাচারের কেস দেওয়া হয়েছে। তাদের বক্তব্য, সম্প্রতি গাঁজা কেসেই চার বছর চার মাস জেল খেটে মুক্তি পেয়েছে রুবেল শেখ। তারপর সে ভালভাবে জীবনযাপন করছিল। তার একটি ছেলে ও একটি মেয়ে আছে। পরিবারের অভিযোগ,  পুলিস মিথ্যা কেস সাজিয়ে জোর করে তাকে গ্রেফতার করেছে। 

এই অভিযোগ তুলে এদিন রুবেল শেখের পরিবার থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকে। ছিলেন রুবেলের বাবা, স্ত্রী, ছেলে ও দুই দিদি। এই ঘটনার প্রতিকার না হলে তাঁরা সবাই গায়ে আগুন দেবেন বলে হুমকি দেন। এরপর গায়ে পেট্রোল ঢালার সময় তৎপর হয় পুলিস। তাদের জোর করে সরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন, Kona Expressway: বড় দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে! লোহার বিম তুলতে গিয়ে উলটাল হাইড্রোলিক ক্রেন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.