Kona Expressway: বড় দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে! লোহার বিম তুলতে গিয়ে উলটাল হাইড্রোলিক ক্রেন...

সেই সময় কলকাতামুখী লেনে যান চলাচল করছিল। অল্পের জন্য রক্ষা পান গাড়ির যাত্রীরা। 

Updated By: Feb 26, 2024, 07:42 PM IST
Kona Expressway: বড় দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে! লোহার বিম তুলতে গিয়ে উলটাল হাইড্রোলিক ক্রেন...

দেবব্রত ঘোষ: দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে। ব্রিজ তৈরির জন্য লোহার বিম তুলতে গিয়ে উলটে গেল হাইড্রোলিক ক্রেন। অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা।

সাঁতরাগাছি বাসস্ট্যান্ডে বাস ঢোকার জন্য কোনা এক্সপ্রেসওয়ের ওপর একটি ওভারব্রিজ তৈরি করা হচ্ছে। সোমবার সকাল থেকেই চলছিল কাজ। বিকেলে ঘটে দুর্ঘটনা। ওভারব্রিজের কাজের জন্য বড় লোহার বিম হাইড্রোলিক ক্রেনের সাহায্য ওঠানোর সময় হঠাৎই একটি তার ছিঁড়ে যায়। এর ফলে ক্রেনটি ভারসাম্য হারিয়ে রাস্তার উপর উলটে যায়। সেই সময় কলকাতামুখী লেনে যান চলাচল করছিল।

ফলে বড়সড় দুর্ঘটনা ঘটার সম্ভাবনা ছিল। কিন্তু অল্পের জন্য রক্ষা পান গাড়ির যাত্রীরা। এই দুর্ঘটনার জেরে প্রায় দেড় ঘণ্টা কোনা এক্সপ্রেসওয়ের একটি লেন বন্ধ রাখা হয়। একটি লেন দিয়েই দু-দিকের গাড়ি চলাচল করে। ফলে যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাঁতরাগাছি ট্রাফিক গার্ডের পুলিসকর্মীরা। যান নিয়ন্ত্রণের চেষ্টা করেন। কীভাবে এই ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে রাজ্য পূর্ত দফতরের ইঞ্জিনিয়াররা।

আরও পড়ুন, Jalpaiguri | Higher Secondary: ইংরেজি পরীক্ষায় ফেইলের আশঙ্কা, ভয়ংকর সিদ্ধান্ত নিল উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.