আলো নিভিয়ে বেধড়ক মার! দক্ষিণ দমদমে BJP-র সভায় হামলার অভিযোগ TMC-র বিরুদ্ধে

 থানা ঘেরাও করে বিক্ষোভ গেরুয়াশিবিরের কর্মী-সমর্থকদের।

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Dec 23, 2020, 09:40 PM IST
আলো নিভিয়ে বেধড়ক মার! দক্ষিণ দমদমে BJP-র সভায় হামলার অভিযোগ TMC-র বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে চড়ছে রাজনীতির পারদ। দক্ষিণ দমদম পুর এলাকায় বিজেপি-র (BJP) পথসভায় হামলার অভিযোগ তৃণমূলের (TMC) বিরুদ্ধে। আলো নিভিয়ে দলের কর্মীদের বেধড়ক মারধর! প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ গেরুয়াশিবিরের কর্মী-সমর্থকদের।

আরও পড়ুন: BJP-র সভামঞ্চে ভাঙচুর-গুলি, ধুন্ধুমারকাণ্ড কোচবিহারের দিনহাটায়

দক্ষিণ দমদম পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়ে বকুলতলা এলাকাটি। সেখানেই বুধবার সন্ধ্যায় পথ ছিল তৃণমূল (TMC) ও বিজেপির (BJP)। গেরুয়াশিবিরের দাবি, নির্দিষ্ট সময়ে দলের কর্মীরা যখন এলাকায় জমায়েত করেন, তখন দেখেন, তাদের জায়গায় সভা করছে তৃণমূল (TMC)। এরপর পাশে অন্য একটি জায়গায় যখন বিজেপির (BJP) পথ সভা শুরু হয়, তখন তৃণমূল (TMC) কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ। বিজেপির (BJP) দাবি, এলাকার আলো বন্ধ করে তাদের দলের কর্মীদের বেধড়ক মারধর করা হয়। আহত হন ১০-১২ জন। তাঁদের চিকিৎসা চলছে দমদম পুর হাসপাতালে। প্রতিবাদে দমদম থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীর। দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবি তুলেছেন তাঁরা। হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

আরও পড়ুন: শুভেন্দুর পর রাজীব-গড়ে Shah? নতুন বছরে কলকাতায় সভা করতে পারেন PM Modi

উল্লেখ্য, কোচবিহারের দিনহাটায় বুধবার ভরসন্ধেবেলায় বিজেপি পথসভার মঞ্চে ভাঙচুর চলে। এমনকী, হামলাকারীরা শূন্যে গুলি চালায় বলে অভিযোগ। অভিযোগ-পাল্টা অভিযোগে সরগরম এলাকায়। মোতায়েন বিশাল পুলিস বাহিনী।

.