Ashoknagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন ২ বন্ধুর দেহ

শিয়ালদাগামী ট্রেনটি দীর্ঘক্ষণ হর্ন দেয়। কিন্তু, তাতেও তাদের হুঁশ ফেরেনি।

Updated By: Nov 9, 2021, 10:38 AM IST
Ashoknagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন ২ বন্ধুর দেহ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : কানে হেডফোন গুঁজে  বন্ধুরা মিলে মোবাইল গেমে ব্যস্ত ছিল। আর সেটাই ডেকে আনল মর্মান্তিক পরিণতি। গেমের নেশায় এতটাই বুঁদ ছিল যে শুনতে পায়নি ট্রেনের দীর্ঘ হর্নও। আর তারপরই ছুটে আসা ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে গেল ২ বন্ধুর দেহ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার অশোকনগর স্টেশনের কাছে।

স্থানীয়দের কাছ থেকে জানা গিয়েছে, মৃত ২ যুবক অশোকনগর স্টেশনের কাছে মানিকনগর কাঞ্চনপল্লি এলাকায় মোবাইলে গেম খেলতে ব্যস্ত ছিল। কানে হেডফোন গুঁজে বুঁদ হয়ে মোবাইল গেম খেলছিল তারা। গেমের নেশায় এতটাই মত্ত ছিল যে, কোনওদিকে কোনও হুঁশ ছিল না তাদের। অন্যমনস্ক থাকায়, ডাউন ট্রেনের হর্নও শুনতে পায়নি। প্রত্যক্ষদর্শীর কথায়, অশোকনগর থেকে শিয়ালদাগামী ট্রেনটি দীর্ঘক্ষণ হর্ন দেয়। কিন্তু, তাতেও তাদের হুঁশ ফেরেনি।

আর সেটাই মর্মান্তিক পরিণতি ডেকে আনে। ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে যায় ২ যুবকের দেহ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত এক যুবকের নাম শৌভিক দাস। মানিকনগর এলাকাতেই তাঁর বাড়ি। এই ঘটনায় সোমবার রাতে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। আরও পড়ুন, Burdwan Medical: 'মোবাইলে ব্যস্ত ডাক্তার-নার্স'! প্রসব হয়ে সদ্যোজাত বেড থেকে পড়ে গেল মাটিতে

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.