মমতা ডাকলে বৈঠকে যাবেন, সামিল হবেন কেন্দ্রের জনবিরোধী নীতির বিরোধিতায় : Arjun Singh

পীষূষ গোয়েলকে অর্জুন বাণ, ঘরওয়াপসির ইঙ্গিত অর্জুন সিংয়ের?

Updated By: Apr 25, 2022, 06:01 PM IST
মমতা ডাকলে বৈঠকে যাবেন, সামিল হবেন কেন্দ্রের জনবিরোধী নীতির বিরোধিতায় : Arjun Singh
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : পাটচাষি ও চটকল শ্রমিকদের দুর্দশা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে পথে নামার  হুঁশিয়ারি দেন রবিবারই। সোমবার  সুর  আরও চড়ালেন অর্জুন সিং।  এবার দল এবং  নাম  না করে  নেতৃত্বকেও নিশানা করলেন বিজেপি সাংসদ। জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডাকলে বৈঠকেও যাবেন। ফলে অর্জুন সিংকে ঘিরে তুঙ্গে জল্পনা।      

পীষূষ গোয়েলকে অর্জুন বাণ, ঘরওয়াপসির ইঙ্গিত অর্জুন সিংয়ের?
বিজেপিতে অব্যাহত ডামাডোল। এরই মাঝে আচমকা কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে অর্জুন বাণ। ব্যারাকপুরের বিজেপি সাংসদকে ঘিরে নতুন করে জল্পনা বঙ্গ রাজনীতিতে। কাঁচা পাটের দামের উর্ধ্বসীমা বেঁধে দেওয়ার সিদ্ধান্ত বদল করা না হলে কেন্দ্রের বিরুদ্ধেই পথে নামবেন। রবিবারই কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রীকে নিশানা করে  হুঁশিয়ারি দেন বিজেপি সাংসদ। সোমবার  দল এবং  নাম  না করে নেতৃত্বকেও বিঁধলেন অর্জুন সিং। এখানেই শেষ নয়।  জল্পনা আরও বাড়িয়ে  বিজেপি সাংসদ এদিন জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ডাকলে বৈঠকেও যাবেন ।

অর্জুন সিংয়ের বক্তব্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চাইলে এক মঞ্চে দাঁড়িয়ে কেন্দ্রের এই জনবিরোধী নীতির বিরোধিতা সামিল হবেন তিনি। পীযুষ গোয়েলের উদ্দেশ্যে তিনি বলেন, "উনি আকাশ পুত্র, আমি ধরিত্রী পুত্র। আল্টিমেটাম দিয়েছি। দাবি না মানলে আন্দোলনে নামব। মানুষ আমাকে সাংসদ বানিয়েছে।" কেন্দ্রীয় বস্ত্র মন্ত্রক এবং জুট কর্পোরেশন পাটের দামের উর্ধ্বসীমা বেঁধে দিয়েছে। যার ফলে ব্যাপক ক্ষতির শিকার হতে হচ্ছে কৃষকদের। অভিযোগ সাংসদের। রাজ্য বিজেপিতে  ডামাডোলের  মাঝেই এবার  বেসুরো ব্যারাকপুরের  সাংসদ। যার ফলে অস্বস্তিতে গেরুয়া শিবির। এই সুযোগে বিজেপিকে নিশানা করতে  ছাড়েনি  ঘাসফুল শিবিরও।

আরও পড়়ুন, ''জেলে থাকলে বাঁচবেন, হাসপাতালে মেরে ফেলা হতে পারে'', অনুব্রত প্রসঙ্গে পরামর্শ দিলীপের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.