মদ্যপ অবস্থায় বচসা, দাদাকে পিটিয়ে খুন ভাইয়ের

পরিবার সূত্রে খবর মৃত ব্যক্তির নাম গুরুপদ ভক্তা(৪৩)। স্থানীয়রা জানাচ্ছেন, গুরুপদ পেশায় শ্রমিক। আগেই থেকেই পারিবারিক ব্যাপার নিয়ে দুই-ভাইয়ের মধ্যে মনোমালিন্য ছিলই। 

Updated By: Feb 4, 2021, 03:47 PM IST
মদ্যপ অবস্থায় বচসা, দাদাকে পিটিয়ে খুন ভাইয়ের

নিজস্ব প্রতিবেদন: মদ্যপ অবস্থায় দাদাকে পিটুয়ে খুনের অভিযোগ উঠল তাঁরই নিজের ভাই-এর বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে তাঁর ভাইকে। ঘটনাটি ঘটেছে, পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার ৪নং কুনারপুর অঞ্চলের কুনারপুর গ্রামে। ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পরিবার সূত্রে খবর মৃত ব্যক্তির নাম গুরুপদ ভক্তা(৪৩)। স্থানীয়রা জানাচ্ছেন, গুরুপদ পেশায় শ্রমিক। আগেই থেকেই পারিবারিক ব্যাপার নিয়ে দুই-ভাইয়ের মধ্যে মনোমালিন্য ছিলই। 

আরও পড়ুন:  গুলি, লাঠিচার্জ, ব্যাপক ভাঙচুর, শ্রমিক নিয়োগের দাবিতে উত্তেজনা এনজেপি স্থলবন্দরে

গতকাল রাতে বাড়িতে এসে ভাইয়ের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে। মদ্যপ অবস্থায় সেই বচসা আরও বড় আকার নেয়। তার জেরেই দাদাকে মাটিতে ফেলে বেধরক মারতে শুরু করে ভাই। এরপর অচৈন্য অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করে। 

ঘটনার খবর পেয়ে পৌঁছয় নারায়ণগড় থানার পুলিস। গতকাল রাতেই মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাযওয়া হয়। মৃতদেহটিকে আজ ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠান হবে বলেই পুলিস সূত্রে খবর। ঘটনায় মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে নারায়ণগড় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অন্যদিকে ঘটনার পরই অভিযুক্ত ভাই বিবেক ভক্তা পালিয়ে যায়। তদন্তে নামে নারায়ণগড় থানার পুলিস। এলাকায় তল্লাশি চালিয়ে  অভিযুক্ত ভাই বিবেক ভক্তাকে গ্রেফতার করা হয়েছে। 

.