Anupam Hazra: হিমালয়ে যাওয়ার বদলে 'অ্যানিমাল' দেখতে কলকাতায় অনুপম!

এর আগে অনুপম হাজরা লিখেছিলেন, 'এখন ২ দিন হিমালয়ে থাকব। হিমালয় থেকে ফিরে আসি, তৃতীয় দিনের দিন কথা হবে'। 

Updated By: Dec 29, 2023, 10:04 AM IST
Anupam Hazra: হিমালয়ে যাওয়ার বদলে 'অ্যানিমাল' দেখতে কলকাতায় অনুপম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'আমি এখন দু'দিনের জন্য হিমালয়ে যাচ্ছি'! লিখেছিলেন তিনি। অনেকেই ভেবেছিলেন ঘুরতে যাচ্ছেন তিনি! কিন্তু গতকাল তিনি পোস্ট করলেন, রণবীরের কাপুরের বহুল চর্চিত নতুন সিনেমা 'অ্যানিমাল' দেখার আপডেট। দক্ষিণ কলকাতার একটি অভিজাত শপিং মলে 'অ্যানিমাল' দেখছেন বলে জানান অনুপম। সিমেনার একটি দৃশ্য পোস্ট করেছেন অনুপম। যেখানে ববি দেওলকে দেখা যাচ্ছে অ্যাকশন মোডে। এই পোস্ট কি শুধুই ফর 'ফান' নাকি এর পিছনে লুকিয়ে রয়েছে কোনও গূঢ় 'অর্থ', তা নিয়ে অবশ্য তর্কের অবকাশ রয়েছে।

প্রসঙ্গত, ২ দিন আগেই বিজেপির কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অনুপম হাজরাকে। মঙ্গলবার  শাহি সফরের পরেই আসে সিদ্ধান্ত। গত কয়েকদিন ধরেই রীতিমতো 'বেসুরো' হয়ে উঠেছিলেন অনুপম। স্রেফ রাজ্য নেতৃত্বের সমালোচনা করা নয়, বোলপুরে তৃণমূলের ধরনা মঞ্চের সামনেও চলে গিয়েছিলেন তিনি। বার বার দলের বিরুদ্ধে মুখ খোলার জন্যই তাঁকে অপসারণের সিদ্ধান্ত নেওয়া হয়। বঙ্গ বিজেপি সূত্রে খবর তেমনই।

এদিকে পদ হারিয়েও দমে যাননি অনুপম! পদ হারানোর পর প্রথম ফেসবুক পোস্ট। সেই পোস্টে অনুপম লেখেন, 'পদ থেকে সরাবার তিন ঘণ্টার মধ্যেই বার্তা- কিছু শর্ত মেনে চললে আবার সব আগের মতো!!!' এরপর তিনি আবার একটি পোস্ট দেন, যেখানে তিনি লিখেছিলেন, 'এখন ২ দিন হিমালয়ে থাকব। হিমালয় থেকে ফিরে আসি, তৃতীয় দিনের দিন কথা হবে'। যদিও সেই পোস্ট আবার তিনি পরে সরিয়েও নেন। শুধু তাই নয়। কবিগুরুর লেখা লাইন ধার করেও গতকাল একটি পোস্ট করেছেন তিনি। যার ব্যাকগ্রাউন্ডে আবার বাজছে শাহরুখের 'ম্যায় হু না' সিনেমার একটি গানের মিউজিক।

আরও পড়ুন, Dilip Ghosh: 'BJP একমাত্র পার্টি যেখানে বুথ থেকে সর্বভারতীয় সভাপতি হয়', সুকান্তর উলটো সুর দিলীপের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.