Anubrata Mandal: 'মেয়ের সঙ্গে আধ ঘণ্টা কথা হয়েছে', আদালত থেকে বেরোনোর পথে জানালেন অনুব্রত

দিল্লি আদালতে অনুব্রত জানালেন, মেয়ের সঙ্গে আধঘন্টা কথা বলেছেন তিনি। এদিন আদালত থেকে বেরনোর পথে তিনি বললেন, 'মেয়ে জামিনের আবেদন করেছে, ঈশ্বর যেন জামিনটা দিয়ে দেয়। মেয়ের সঙ্গে আধ ঘণ্টা কথা হয়েছে। যতক্ষণ সময় পেয়েছি কথা বলেছি।' 

Updated By: May 8, 2023, 02:50 PM IST
Anubrata Mandal: 'মেয়ের সঙ্গে আধ ঘণ্টা কথা হয়েছে', আদালত থেকে বেরোনোর পথে জানালেন অনুব্রত
ফাইল ছবি

জ্যোর্তিময় কর্মকার: সুকন্যাকে (Sukanya Mandal) যেন ঈশ্বর জামিন দেন। আদালত চত্বরে আবেগপ্রবণ কেষ্ট ( Anubrata Mandal)। দিল্লি আদালতে অনুব্রত জানালেন, মেয়ের সঙ্গে আধঘন্টা কথা বলেছেন তিনি। এদিন আদালত থেকে বেরনোর পথে তিনি বললেন, 'মেয়ে জামিনের আবেদন করেছে, ঈশ্বর যেন জামিনটা দিয়ে দেয়। মেয়ের সঙ্গে আধ ঘণ্টা কথা হয়েছে। যতক্ষণ সময় পেয়েছি কথা বলেছি।' কিন্তু পঞ্চায়েতের দলের ফল কেমন হবে? সে সম্পর্কে নিরুত্তর থাকলেন অনুব্রত। 

আরও পড়ুন, Cyclone Mocha: এবার তৈরি হচ্ছে ঘূর্ণিঝড়! কী জানাল আবহাওয়া দফতর?

সোমবার আদালত থেকে বেরোনোর সময় অনুব্রত মন্ডলকে প্রশ্ন করা হয়, পঞ্চায়েতে দলের ফল কেমন হবে? তবে সেই প্রশ্নে নিরুত্তর রইলেন অনুব্রত। এদিন শারীরিক অসুস্থতার কারণে ভিডিয়ো কনফারেন্সে হাজিরার আর্জিও করলেন। কেষ্ট আদালতের বাইরে বললেন, 'আমার শরীর খুব খারাপ। তাই ভিডিয়ো কনফারেন্সে হাজিরার আবেদন করেছি। বাইরে ডাক্তার দেখানো নিয়ে কথা চলছে।' 

কিছুদিন আগে অনুব্রত মণ্ডল বিরুদ্ধে চার্জশিট পেশ করেছে ইডি। সেখানে কেষ্টর বিরুদ্ধে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন তারা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অভিযোগ, শুধু গোরুপাচারের নয় সরকারি কাজে টেন্ডার পাইয়ে দিয়ে টাকা নেওয়া থেকে জেলা পরিষদের কাজ থেকেও কমিশন নিতেন অনুব্রত মণ্ডল। ১২ ডিসেম্বর ইডিকে দেওয়া বয়ানে বীরভূমের এক কন্ট্রাক্টরের জানান, তিনি ২০১০ সাল থেকে অনুব্রত মন্ডলকে চেনেন। সরকারি কাজের বরাত পেতে তিনি নিয়মিত পার্টি ফান্ডের আকারে অনুব্রত মন্ডলকে কমিশন দিতেন। কাজের ভিত্তিতে ১ থেকে ৫ শতাংশ হারে কমিশন তুলে দিতেন তিনি।

এমনকী অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের হাতে সেই টাকা তুলে দিতে বলে দাবি করেন ওই ঠিকাদার। এখানেই শেষ নয় বীরভূমের আরও এক ব্যবাসায়ী ৩ নভেম্বর ২২ সালে ইডিকে দেওয়া বয়ানে দাবি করেন, জেলা পরিষদের বিভিন্ন বরাত পাইয়ে দেওয়া এবং সুবিধা পাইয়ে দিয়ে কমিশন নিতেন অনুব্রত মণ্ডল। 

আরও পড়ুন, MalBazar: জরুরি বৈঠক তৃণমূলের জেলা কমিটির, রিনা বড়ার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে অভিযুক্তের বিরুদ্ধে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.