Ketugram: কেতুগ্রাম কাণ্ডে গ্রেফতার আরও ১, পুলিসের জালে মূল অভিযুক্তের ভাই

মুর্শিদাবাদে ধরা পড়েছে ২ ভাড়াটে দুষ্কৃতীরা। কেতুগ্রাম কাণ্ডে এখনও পর্যন্ত গ্রেফতার ৬।

Updated By: Jun 10, 2022, 06:52 PM IST
Ketugram: কেতুগ্রাম কাণ্ডে গ্রেফতার আরও ১, পুলিসের জালে মূল অভিযুক্তের ভাই

সন্দীপ ঘোষ চৌধুরী: কেতুগ্রাম কাণ্ডে পুলিসের জালে আরও ১। মুর্শিদাবাদের সালার থেকে গ্রেফতার চাঁদ মহম্মদ শেখ। মূল অভিযুক্ত সরিফুলের মাসতুতো ভাই সে। পুলিস সূত্রে খবর, স্ত্রীকে 'সবক' শেখাতেই চাঁদ মহম্মদের মাধ্যমেই ২ দুষ্কৃতীকে ভাড়া করে সরিফুল।

ঘটনাটি ঠিক কী? কেতুগ্রামে চিনিসপুরের বাসিন্দা রেণু খাতুন। বছর পাঁচেক আগে ভালোবেসে তাঁকে বিয়ে করে কেতু্গ্রামেরই সরিফুল শেখ। কিন্তু স্ত্রী সরকারি হাসপাতালে নার্সের চাকরি পাওয়ার 'নিরাপত্তাহীন'তায় ভুগতে থাকে সে। পরিবারের লোকেদের দাবি, ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্রের কোপে রেণুর ডান হাতের কব্জি কেটে নিয়েছেন তাঁর স্বামীই! এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করল পুলিস।

আরও পড়ুন: শিকলে বন্দি মানসিক অসুস্থ ছেলে, চিকিৎসার জন্য সাহায্য চেয়ে মমতার কাছে আবেদন

মঙ্গলবার কেতুগ্রামে চাকটা বাসস্ট্যান্ডে ধরা পড়ে রেণু খাতুনের শ্বশুর ও শ্বাশুড়িকে। সেদিন রাতেই কেতুগ্রাম ও মুর্শিদাবাদের সীমান্তে হলদি গ্রাম থেকে গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত স্বামী সরিফুল শেখকে। ধৃতকে জেরা করে জানা যায়, দীর্ঘদিন ধরে স্ত্রীর কব্জি কেটে নেওয়ার পরিকল্পনা করেছিল সে। এমনকী, মুর্শিদাবাদ থেকে ভাড়া করেছিল ২ দুষ্কৃতীকে।

আরও পড়ুন: Jalpaiguri: হিটারে পুড়ে মৃত সদ্যোজাত, মর্মান্তিক ঘটনায় কাঠগড়ায় নার্সিংহোম

বুধবার রাতভর চলে অভিযান। মুর্শিদাবাদের ভরতপুর থানার তালগ্রামের বাড়ি হাবিব শেখ ও আশরাফ আলি শেখ নামে দুই ভাড়াটে দুষ্কৃতীকে গ্রেফতার কেতুগ্রাম থানার পুলিস। কিন্তু অধরা ছিল ঘটনার অন্যতম মূল পাণ্ডা, সরিফুলের মাসতুতো ভাই  চাঁদ মহম্মদ শেখ। এদিন ভোরে মুর্শিদাবাদের সালার স্টেশন থেকে গ্রেফতার করা হল তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.