'নেত্রীর কাছে ক্ষমাপ্রার্থী', তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন মালদহ জেলা পরিষদ সদস্যের

দলের জেলা সভাপতির কাছে লিখিত আবেদন জানিয়েছেন তিনি।

Updated By: Jun 5, 2021, 01:48 PM IST
'নেত্রীর কাছে ক্ষমাপ্রার্থী', তৃণমূলে ফিরতে চেয়ে আবেদন মালদহ জেলা পরিষদ সদস্যের

নিজস্ব প্রতিবেদন: বিজেপিতে মোহভঙ্গ! ভোট মিটতেই ফের তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করলেন মালদহ জেলা পরিষদ আরও এক সদস্য। দলের জেলা সভাপতির মৌসম বেনজির নূরের কাছে লিখিত আবেদন জানিয়েছেন তিনি। বললেন, 'বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত ভুল ছিল। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমি ক্ষমাপ্রার্থী'।

মালদা জেলা পরিষদ এখন বিজেপি দখলে। কিন্তু এবার সমীকরণটা বদলে যাবে না তো? একুশের ভোটে প্রার্থী হওয়ার পরেও দলবদল করেছিলেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সরলা মুর্মু। তবে, বিজেপি তেমনভাবে সক্রিয় ছিলেন না সরলা। এখন ফিরতে চান তৃণমূলে। সূত্রের খবর, সরলা মূর্মু-র সঙ্গে পুরনো দলের ফিরতে চান আরও ৫ জেলা পরিষদ সদস্যও। ইতিমধ্যেই দলের রাজ্য ও জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলেছেন তাঁরা। এবার সেই তালিকায় নাম উঠল  ডলিরানি মণ্ডলের।

আরও পড়ুন: বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন Saumitra Khan! তবে কি আবার বেসুরো তিনি?

কে এই ডলিরানি মণ্ডল? মালদহের মানিকচকের ভূতনী দ্বীপের ২৩ নম্বর আসনে তৃণমূলের জেলা পরিষদ সদস্য ছিলেন তিনি। একুশের ভোটের বিজেপিতে যোগ দেন ডলিরানি। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ক্ষমা চেয়ে পুরনো দলেই ফিরতে চান এই জেলা পরিষদ সদস্যও। এদিকে বিধানসভা ভোটে বিপুল জয়ের পর আজ প্রথম সাংগঠনিক বৈঠকে বসছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  বৈঠকে হাজির থাকবেন সমস্ত সাংসদ, বিধায়ক ও জেলার সভাপতি। সূত্রের খবর, এই বৈঠকে 'দলবদলু'দের নিয়ে নীতিগত সিদ্ধান্ত নিতে পারেন মমতা। তবে, এখনই তাঁদের দলে ফেরানোর সম্ভাবনা ক্ষীণ। বস্তুত, সোনালী গুহ থেকে দীপেন্দু বিশ্বাস, ইতিমধ্যে পুরনো দলে ফিরতে চেয়ে আবেদন করেছেন অনেকেই।

 

 

 

.