চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ, স্থানীয় 'বাবা'-র ঘরে ভাঙচুর চালাল স্থানীয়রা

ওই খবর এলাকায় চাউর হতেই আজ দুপুরে উত্তেজিত জনতা শেখ সালামের দোকান ও বাড়িতে ভাঙচুর চালায়

Updated By: Jul 27, 2021, 05:47 PM IST
চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ, স্থানীয় 'বাবা'-র ঘরে ভাঙচুর চালাল স্থানীয়রা

নিজস্ব  প্রতিবেদন: চকলেটের লোভ দেখিয়ে ঘরে ডেকে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ। উত্তপ্ত হাওড়ার ডোমজুড়। উত্তেজিত জনতা ভাঙচুর চালাল অভিযুক্তের বাড়িতে। ঘরের আসবাবপত্র রাস্তায় বের করে আগুন ধরিয়ে দেয়। শেখ সালাম নামে ওই অভিযুক্ত এখন সপরিবারে পলাতক। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বাঁকড়া থানার পুলিস।

আরও পড়ুন-আর ক'দিন পর শুরু হচ্ছে শিশুদের টিকাকরণ, প্রধানমন্ত্রীকে জানালেন স্বাস্থ্যমন্ত্রী 

ডোমজুড়ের বাসিন্দা শেখ সালাম ওরফে 'সালাম বাবা' দীর্ঘদিন ওই এলাকায় মাদুলি ও কবজ বিক্রি করত। গত শুক্রবার বিকালে শেখ সালাম(৬৫) তার প্রতিবেশী ৭ বছরের এক শিশুকে নিজের দোকানে চকলেটের প্রলোভন দেখিয়ে ডাকে। এরপর তার দোকানের মধ্যে সে ওই শিশুকে ধর্ষণ করে বলে অভিযোগ।

শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা তাকে ডোমজুড় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক শিশুটির বাবা-মাকে সব কিছু খুলে বলেন। এরপরই বাঁকড়া পুলিস আউটপোস্টে  লিখিত অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা।

আরও পড়ুন-CAA নিয়ম প্রণয়নের জন্য সময় দরকার, আইন তৈরির দেড় বছর পর জানাল শাহের মন্ত্রক   

ওই খবর এলাকায় চাউর হতেই আজ দুপুরে উত্তেজিত জনতা শেখ সালামের দোকান ও বাড়িতে ভাঙচুর চালায়। স্থানীয় বাসিন্দারা তারা ঘরের আসবাবপত্র রাস্তায় বার করে এনে আগুন ধরিয়ে দেয়। ঘটনাস্থলে ছুটে আসে পুলিস। 

অভিযুক্ত সালাম সপরিবারে পলাতক। তার খোঁজে পুলিস তল্লাশি চালাচ্ছে। এলাকার মানুষ ওই অভিযুক্তের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবি করেছেন। তাদের অভিযোগ এর আগেও সে নানা ধরনের অপকর্ম করেছে। পুলিস জানিয়েছে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। আহত শিশুটির চিকিৎসা চলছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.