Odlabari: নামেই পশু হাসপাতাল, অব্যবস্থায় দেওয়ালে গজিয়ে উঠছে বড় বড় গাছ

নিয়মিত যেমন হাসপাতাল খোলে না তেমনি হাসপাতাল খোলার টাইম টেবিলেরও কোনও ঠিক নেই বলেই অভিযোগ স্থানীয়দের

Updated By: Mar 5, 2022, 02:27 PM IST
Odlabari: নামেই পশু হাসপাতাল, অব্যবস্থায় দেওয়ালে গজিয়ে উঠছে বড় বড় গাছ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নামেই পশু হাসপাতাল। নিয়মিত যেমন খোলে না তেমনি চিকিৎসকও অনিয়মিত এই হাসপাতালে। আর এই ঘটনাতেই ক্ষিপ্ত এলাকার মানুষ।

মালবাজার ব্লকের ওদলাবাড়িতে কয়েক বছর আগে বিধান পল্লী ফুটবল মাঠের পাশেই তৈরি হয়েছিলো পশু হাসপাতাল।  প্রথম দিকে সব ঠিকঠাক চললেও। যত দিন গড়িয়েছে ততই এই পশু চিকিৎসালয়টির পরিষেবা বেহাল হয়ে পড়েছে বলে স্থানীয়দের অভিযোগ।  

নামেই পশু হাসপাতাল। নিয়মিত যেমন হাসপাতাল খোলে না তেমনি হাসপাতাল খোলার টাইম টেবিলেরও কোনও ঠিক নেই বলেই অভিযোগ স্থানীয়দের। 

বহু দূর থেকে প্রতিদিন মানুষ তাদের গৃহপালিত পশু নিয়ে এই হাসপাতালে চিকিৎসার জন্য আসে। কিন্তু কাজের ক্ষেত্রে দেখা যাচ্ছে যে এই হাসপাতাল প্রায়ই বন্ধ থাকে। আবার কখনও যদি খোলা হয় তাহলেও তা সকাল ১১টা-১২টার পরে খোলে। আর এতেই সমস্যায় পরেছে দুরদুরান্ত থেকে আসা মানুষজন। শনিবারেও বেলা ১২টাতেও খোলেনি পশু হাসপাতালটি। যার ফলে বহু মানুষ ফিরে যেতে বাধ্য হয়েছে। 

আরও পড়ুন: Russia-Ukraine War: কয়েক ঘণ্টার যুদ্ধ-বিরতি! যুদ্ধবিধ্বস্ত সাধারণ মানুষকে সময় দিতেই এই সিদ্ধান্ত

স্থানীয় মানুষের অভিযোগ রাজ্য সরকার কোটি কোটি টাকা খরচ করে এরকম পশু হাসপাতাল তৈরি করেছে অথচ সাধারন মানুষ ঠিকঠাক পরিষেবা পাচ্ছেনা। এতেই ক্ষিপ্ত হচ্ছে মানুষজন। 

স্থানীয়দের আরও অভিযোগ, দেখভালের অভাবে এই পশু চিকিৎসালয়ের দেওয়াল এবং ছাদে গজিয়ে উঠছে বড় বড় গাছ। যা হাসপাতালের আরও ক্ষতি করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.