Amrita Roy: 'রাজনীতিতে নামাই ভুল হয়েছে', হেরে বোধদয় রানিমা-র

সংবাদমাধ্যমের সূত্রে আরও জানা গিয়েছে যে, প্রচারে আসা টাকা হাতিয়েছেন বিজেপির কিছু উপর সারির নেতা। যদিও এই বিষয়ে রাজমাতা একটি তালিকা তৈরি করেছেন এবং খুব তাড়াতাড়ি সেই তালিকা দিল্লির নেতৃত্বদের কাছে তুলে দেবেন।

Updated By: Jun 7, 2024, 05:26 PM IST
Amrita Roy: 'রাজনীতিতে নামাই ভুল হয়েছে', হেরে বোধদয় রানিমা-র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহুয়া মৈত্রর ভোট ঝড়ে টিকতে পারেনি রানিমা। অমৃতা রায়কে প্রার্থী করে বাংলার মাটিতে রাজপরিবারের সদস্যদের নতুন করে রাজনীতিতে নামা ও জনপ্রতিনিধি হয়ে ওঠার একটা সুযোগ খুলে দিয়েছিল পদ্মশিবির। কিন্তু সেই সুযোগে সায় দেননি কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের ভোটাররা। কৃষ্ণনগরে মহুয়া মৈত্রের কাছে প্রায় ৫৭ হাজার ভোটে হেরেছেন অমৃতা রায়। ভোটে হেরে রাজ্য নেতৃত্বদের দায়ী করলেন কৃষ্ণনগরের ‘রানিমা’ অমৃতা রায়। 

আরও পড়ুন, Weather Update: ফের দক্ষিণবঙ্গে তাপপ্রবাহের সতর্কবার্তা, কবে আসবে স্বস্তির বৃষ্টি?

শুধু তাই নয়, সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি দাবি করেন, প্রচারের টাকা সরিয়েছে বিজেপির নেতৃত্বদের একাংশ। তাঁর আরও দাবি তিনি যদি নিজের বুদ্ধিতে চলতেন তাহলে তিনি আরও ভাল ফল করতেন। বিজেপির বিরুদ্ধে তাঁর ক্ষোভ উগরে জানিয়েছেন, ‘এই পরাজয় মানতে পারছি না। ওরা যেমন বলেছে, তেমনই করেছি। সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রচার করেছি । যেখানে বলেছে, সেখানে গিয়েছি । অন্যের বুদ্ধিতে চলেছি। নিজের বুদ্ধিতে চললে এর চেয়ে ভাল ফল করতাম।’ 

সংবাদমাধ্যমের সূত্রে আরও জানা গিয়েছে যে, প্রচারে আসা টাকা হাতিয়েছেন বিজেপির কিছু উপর সারির নেতা। যদিও এই বিষয়ে রাজমাতা একটি তালিকা তৈরি করেছেন এবং খুব তাড়াতাড়ি সেই তালিকা দিল্লির নেতৃত্বদের কাছে তুলে দেবেন। রানিমার ঘনিষ্ঠদের দাবি, ‘বিজেপি ঠকিয়েছে রানিমাকে! রানিমার ইমেজ, রাজবাড়ির নামে রানিমাকে রাস্তায় নামিয়েছে! রানিমাও ঘুরেছেন। কিন্তু এখানে বিজেপি নেতারা নিজেরা দুর্নীতি করেছেন। মোদীজি -শাহজির সভায় চুরি হয়েছে।

আরও অভিযোগ, বারবার হিসাব চা ওয়া হয়েছে। কিন্তু কেউ হিসাব দেয়নি। সই করিয়ে চেকবুক নিয়ে নেওয়া হয়েছিল। পাশবইও রানিমার কাছে ছিল না। টাকা পয়সা সরানোর বিষয়টি বিজেপি নেতা অমিত মালব্য এবং রাজ্য সভাপতি সুকান্ত মজুমজুদারকে জানানো হয়েছি ল। কিন্তু কোনও সুরাহা হয়নি। যারা টাকা পয়সা সরিয়েছে, তাদের নামের তালিকা বানানো হচ্ছে। বিষয়টি নেতৃত্বকে জানানো হবে। এই সব দেখে এখন রাজনীতি থেকে মন উঠতে শুরু করেছে রানিমার!’

আরও পড়ুন, Dilip Ghosh: 'জেতা আসন হারাবার জন্য প্ল্যানিং হয়েছে', নাম না করে সুকান্তকে কটাক্ষ দিলীপের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.