Amit Shah-Ananta Maharaj: উত্তরবঙ্গে 'শাহি দরবারে' অনন্ত মহারাজ, "কখনও তৃণমূলের মঞ্চে যাননি"; বললেন রাজবংশী নেতা

অনন্ত মহারাজ (Rajbongshi Leader Ananta Maharaj) ছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হোটেলে যান কেন্দ্রীয় মন্ত্রী নীশিথ প্রামাণিক, সাংসদ রাজু বিস্তা ও জয়ন্ত রায়, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

Updated By: May 5, 2022, 08:33 PM IST
Amit Shah-Ananta Maharaj: উত্তরবঙ্গে 'শাহি দরবারে' অনন্ত মহারাজ, "কখনও তৃণমূলের মঞ্চে যাননি"; বললেন রাজবংশী নেতা

নিজস্ব প্রতিবেদন: এক বছর পর রাজ্যে এসে বৃহস্পতিবার শিলিগুড়িতে সভা করলেন অমিত শাহ (Amit Shah)। সভার পর হোটেলে তাঁর সঙ্গে দেখা করলেন অনন্ত মহারাজ (Rajbongshi Leader Ananta Maharaj)।

গ্রেটার কুচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের প্রধান জানান, তিনি কখনও তৃণমূলের মঞ্চে যাননি। বরং তৃণমূলের মন্ত্রীরা তাঁর কাছে গিয়েছিলেন। অনন্ত মহারাজ (Rajbongshi Leader Ananta Maharaj) ছাড়াও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হোটেলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীশিথ প্রামাণিক, সাংসদ রাজু বিস্তা ও জয়ন্ত রায়, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৈঠক শেষে গম্ভঈর মুখে হোটেল থেকে বের হতে দেখা যায় তাঁকে। সংবাদ মাধ্যমের সঙ্গে কোনও কথা বলেননি তিনি।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের আগে অসমে অনন্ত মহারাজের বাড়িতে গিয়েছিলেন অমিত শাহ (Amit Shah)। সম্প্রতি, বীর চিলা রায়ের জন্মজয়ন্তীর অনুষ্ঠানে গ্রেটার কোচবিহার পিপলস অ্য়াসোসিয়েশনের প্রধানের সঙ্গে একমঞ্চে দেখা গিয়েছিল মুখ্য়মন্ত্রীকেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.