Ajit Maity: 'তৃণমূল কর্মীদের মারলে, হাত ভেঙে গুঁড়িয়ে দাও, বন্ধ হবে উন্নয়নও'

'বিজেপি নেতা তথা বিজেপি বিধায়ক শীতল কপাট যদি কোনও তৃণমূল কর্মীদের গায়ে হাত দেয়, তাহলে সাথে সাথে সেই হাত যেন ভেঙে গুড়িয়ে দেওয়া হয়। ঘাটালের ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাঝিকে মারলে, উন্নয়ন বন্ধ হবে। আর বিজেপির কর্মীকে মারলে উন্নয়ন বন্ধ হবে না।'

Updated By: Sep 23, 2023, 02:06 PM IST
Ajit Maity: 'তৃণমূল কর্মীদের মারলে, হাত ভেঙে গুঁড়িয়ে দাও, বন্ধ হবে উন্নয়নও'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাটের হাত ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দিলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি।শুধু হাত ভাঙা নয়, তিনি আরও বলেন, 'যারা তৃণমূলের গায়ে হাত দিয়েছে, তাদের এক আইনি ব্যবস্থা কর। আর তোমাদের যা বন্দোবস্ত করার, তোমরা কর। যাতে জিন্দেগিতে আর তৃণমূলের গায়ে হাত তোলার সাহস না দেখায়।' ঘাটালের প্রতিবাদ সভায় প্রকাশ্যে মাইক হাতে তৃণমূল কর্মী সমর্থকদের উদ্দেশে একথা বলেন অজিত মাইতি। 

অজিত মাইতি বলেন, 'বিজেপি নেতা তথা বিজেপি বিধায়ক শীতল কপাট যদি কোনও তৃণমূল কর্মীদের গায়ে হাত দেয়, তাহলে সাথে সাথে সেই হাত যেন ভেঙে গুড়িয়ে দেওয়া হয়। ঘাটালের ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাঝিকে মারলে, উন্নয়ন বন্ধ হবে। আর বিজেপির কর্মীকে মারলে উন্নয়ন বন্ধ হবে না।' শুক্রবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে ঘাটাল কলেজ মোড়ে একটি প্রতিবাদ কর্মসূচিতে এসে এমনই বললেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি। 

বুধবার ঘাটাল ব্লকের ইড়পাড়া গ্রাম পঞ্চায়েতের উপ সমিতি গঠনকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নেয় গ্রাম পঞ্চায়েত চত্বর। একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগ তোলে তৃণমূল ও বিজেপি। ব্লক তৃণমূলের সভাপতি দিলীপ মাঝিকে মারধরের অভিযোগ ওঠে বিজেপি নেতা-কর্মীদের বিরুদ্ধে। সেই ঘটনায় তৃণমূলের অভিযোগের ভিত্তিতে ৩৪ জন বিজেপি নেতা-কর্মীদের নামে জামিন অযোগ্য ধারায় মামলা করে পুলিস। নাম জড়ায় ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাটেরও।

তৃণমূল নেতাকে মারধরের ঘটনাতেই ছিল প্রতিবাদ কর্মসূচি। সেই প্রতিবাদ কর্মসূচিতে এসে তীব্রভাবে বিজেপি নেতাদের আক্রমণ করলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের নেতৃত্বরা। যাকে ঘিরে ইতিমধ্যে শুরু হয়েছে চরম রাজনৈতিক তরজা। পালটা তীব্র হুঁশিয়ারি  দিয়েছেন ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাটও।

আরও পড়ুন, Madan Mitra: 'এই শেষ... এরপর যদি কাউকে পাই, কী করে সাইজ করতে হয় জানি'

Kolkata: ঘুমে ব্যাঘাত কেন? রাতভর অসুস্থ বৃদ্ধাকে মারধর আয়ার, পরিণতি মৃত্যু! হাড়হিম CCTV ফুটেজ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.