বার্নপুরে কেটারিং ব্যবসায়ী খুনে আরও একজনকে গ্রেফতার

বার্নপুরে কেটারিং ব্যবসায়ী খুনে আরও একজনকে গ্রেফতার করল পুলিস। ধৃত প্রভাস ব্যানার্জি ওরফে বাবলু ইসকোর প্রাক্তন কর্মী। জেরায় ধৃত কবুল করেছে, যে তাঁর থেকেই খুনের অস্ত্র ভাড়া নিয়েছিল মিলটন সেন। ধৃত থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। মিলেছে ৯ টি বন্দুক, ৭৯২ রাউন্ট গুলি। ধৃতের থেকে ৭ লক্ষ ৮৯ হাজার ৪৬০ টাকা।

Updated By: Nov 21, 2017, 09:09 AM IST
বার্নপুরে কেটারিং ব্যবসায়ী খুনে আরও একজনকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদন: বার্নপুরে কেটারিং ব্যবসায়ী খুনে আরও একজনকে গ্রেফতার করল পুলিস। ধৃত প্রভাস ব্যানার্জি ওরফে বাবলু ইসকোর প্রাক্তন কর্মী। জেরায় ধৃত কবুল করেছে, যে তাঁর থেকেই খুনের অস্ত্র ভাড়া নিয়েছিল মিলটন সেন। ধৃত থেকে বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। মিলেছে ৯ টি বন্দুক, ৭৯২ রাউন্ট গুলি। ধৃতের থেকে ৭ লক্ষ ৮৯ হাজার ৪৬০ টাকা।

আরও পড়ুন : ডাকাতি করতে এসে হাতেনাতে গ্রেফতার ৯ কুখ্যাত ডাকাত

ইদানীং কালে এত বিপুল পরিমাণ গুলি উদ্ধার হয়নি আসানসোল এলাকায়। বন্দুকগুলিও লোডেড ছিল। মূল অভিযুক্ত মিলটন সেন, তাঁর ছেলে সাগর ও তাদের সঙ্গী অমিত হাড়িকে আগেই গ্রেফতার করে পুলিস। তাদের জেরা করেই বাবলুর খোঁজ মেলে। হীরাপুর গ্রাম থেকে তাঁকে গ্রেফতার করে পুলিস। ব্যবসায়ী শত্রুতা নাকি নারী ঘটিত বিবাদ, কেন রানা ব্যানার্জিকে খুন করা হল তা নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। ধৃত বাবলুকে জেরা করে খুনের মোটিভ এবং আরেক অভিযুক্তের খোঁজ পাওয়ার চেষ্টা করবে পুলিস।

আরও পড়ুন : বার্নপুরে ক্যাটারিং ব্যবসায়ী খুনে নয়া মোড়, ব্যবহার হয়েছিল অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র

.