ফাঁকা বাড়িতে গৃহবধূকে কুপ্রস্তাব পড়শি যুবকের, আপত্তি করতেই পাঁচিল টপকে ঘরে ঢুকে অ্যাসিড হামলা

স্বামী-সন্তানের অনুপস্থিতিতে ফাঁকা বাড়িতে কুপ্রস্তাব দেয় দুলাল।

Updated By: Aug 26, 2019, 03:55 PM IST
ফাঁকা বাড়িতে গৃহবধূকে কুপ্রস্তাব পড়শি যুবকের, আপত্তি করতেই পাঁচিল টপকে ঘরে ঢুকে অ্যাসিড হামলা

নিজস্ব প্রতিবেদন : কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূর  মুখে অ্যাসিড ছুঁড়ল প্রতিবেশী যুবক।  কেতুগ্রাম থানার চাকটা গ্রামের পশ্চিমপাড়ার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযুক্ত পলাতক। তার খোঁজে চলছে তল্লাশি।

অভিযোগ, আজ ভোর রাতে স্থানীয় রুটি কারখানার শ্রমিক দুলাল শেখ বাড়ির পাঁচিল টপকে ঢোকে। তারপর গৃহবধূর ঘরে ঢুকে অ্যাসিড ছোঁড়ে। গৃহবধূর চিৎকারে  প্রতিবেশীরা জেগে গেলে অভিযুক্ত দুলাল পালিয়ে যায়। জখম গৃহবধূকে প্রথম কেতুগ্রাম ব্লক প্রাথমিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে কাটোয়া মহকুমা হাসপাতালে  পাঠানো হয়।

এই ঘটনায় মহিলা নিজে কেতুগ্রাম থানায় দুলাল শেখের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিস এসে ঘটনাস্থল থেকে অ্যাসিডের শিশি উদ্ধার করেছে। এদিকে, অভিযুক্ত দুলাল শেখ ঘটনার পর থেকেই এলাকা ছাড়া। জানা গিয়েছে, জখম  গৃহবধূর স্বামী আরবে থাকেন। ২ ছেলের কেউই বাড়িতে থাকে না। কলকাতা ও মুম্বইয়ে কাজ করে।

আরও পড়ুন, ভিডিও কলে শনাক্ত, ভারতে JMB-র প্রধান ইজাজকে গয়ায় গ্রেফতার কলকাতা এসটিএফ-এর

অভিযোগ, দুলাল শেখ বছর দেড়েক ধরে ওই গৃহবধূকে নানাভাবে উত্যক্ত করছিল। রবিবার ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে কুপ্রস্তাব দেয়। সেই কুপ্রস্তাবে রাজি না হওয়াতেই রাতে হামলা করে গৃহবধূর ঘরে। পাঁচিল টপকে ঘরে ঢুকে অ্যাসিড ছোঁড়ে গৃহবধূকে লক্ষ্য করে। তারপর চম্পট দেয়।

.