ভুয়ো নামে ব্ল্যাকমেল? ক্যারাটে খেলোয়াড়ের মৃত্যুতে আসল অভিযুক্তের খোঁজে পুলিস

বাড়িতে অপরিচিত যুবকের ফোন!

Updated By: Jul 6, 2021, 07:35 PM IST
ভুয়ো নামে ব্ল্যাকমেল? ক্যারাটে খেলোয়াড়ের মৃত্যুতে আসল অভিযুক্তের খোঁজে পুলিস

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো নামে ব্ল্যাকমেল? হাওড়ায় ক্য়ারাটে খেলোয়াড়ের রহস্যমত্যুতে অভিযুক্তের আসল পরিচয় ও ফোন নম্বর জানার চেষ্টা করছে পুলিস। মৃতের মা ও দিদি-কে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। মোবাইল থেকে এখনও পর্যন্ত কোনও তথ্য মেলেনি।

ঘটনার সূত্রপাত রবিবার। ক্যারাটে খেলোয়াড় হিসেবে যথেষ্ট নামডাক ছিল। শরীরচর্চা-সহ বিভিন্ন ধরণের খেলাধুলা করতেন নিয়মিত। হাওড়ার বালির দেশবন্ধু ক্লাব লাগোয়া এলাকায় বাড়ি থেকে উদ্ধার হয় পামেলা অধিকারী নামে এক তরুণীর ঝুলন্ত দেহ। পরিবারের লোকেদের অভিযোগ, কয়েক বন্ধুই পামেলাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছে। এমনকী, ফোনে নিয়মিত ব্ল্যাকমেল করা হত!

আরও পড়ুন: বাবা-মা-কে কি শ্বাসরোধ করে খুন করেছিল আসিফ? কালিয়াচককাণ্ডে নয়া মোড়

তদন্তে সানি নামে যুবকের নাম উঠে এসেছে। মৃতের পরিবার সূত্রে খবর, বছর দুয়েক সানির সঙ্গে সম্পর্ক ছিল পামেলার। কিন্তু পরবর্তীকালে সেই সম্পর্ক অবশ্য ভেঙে যায়। সানির বিয়েও হয়ে গিয়েছে। তাহলে? অভিযোগ, প্রাক্তন প্রেমিকার কাছে বিভিন্ন ধরনের ছবি চাইত সানি। না দিলে, পামেলার আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিত সে। বাড়ির লোকেদের দাবি, দিদিকে সবটাই জানিয়েছিলেন পামেলা। বস্তুত, পুলিসের দ্বারস্থ হওয়ার চিন্তাভবনা চলছিল। 

এদিন পামেলা মা ও দিদিকে জিজ্ঞাসাবাদ করেন হাওড়া সিটি পুলিসে সাইবার ক্রাইম বিভাগের আধিকারিকরা। বাবা মলয় অধিকারী আবার জানিয়েছেন, মেয়ের মৃত্যুর পর এক অপরিচিত যুবক ফোন করে বলে যে, সে ভুল করেছে। এরপরই ফোন কেটে যায়। কেন এই যুবক? ফোন নম্বরের সূত্র ধরে তাকে শনাক্ত করার চেষ্টা চলছে। এমনকী, এই ঘটনায় সানি নামে যে যুবকের নাম উঠে এসেছে, সেটিও আসল নাম নয় বলেই প্রাথমিক অনুমান তদন্তকারীদের। তাহলে কে ফোন করে পামেলা ব্ল্যাকমেল করত? অভিযুক্তের সন্ধানে নেমেছে পুলিস।

আরও পড়ুন: আগামি সপ্তাহে বয়স ৩ মাস পূর্ণ হচ্ছে Darjeeling Zoo-র ৩ Snow Leopard শাবকের

এদিকে  মৃত্যুর আগে ফোনের পাসওয়ার্ড লিখে রেখে গিয়েছিলেন পামেলা। কিন্তু ফোনটি বাজেয়াপ্ত করলেও এখনও পর্যন্ত কোনও তথ্য জানা যায়নি। কেন? সূত্রের খবর, ফোনে হোয়াটস অ্য়াপ ও ফেসবুকে আলাদা পাসওয়ার্ড দেওয়া ছিল। মোবাইল বিশেষজ্ঞদের সাহায্য নিচ্ছে পুলিস।     

 

 

 

 

.