Berhampore Murder: অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে মালদহে নিয়ে এলেন তদন্তকারীরা

ইংরেজবাজার থানায় বন্ধ ঘরে জেরা করা হল সুশান্তকে।

Updated By: May 12, 2022, 11:10 PM IST
Berhampore Murder:  অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে মালদহে নিয়ে এলেন তদন্তকারীরা

নিজস্ব প্রতিবেদন: বহরমপুরে কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে খুনে অভিযুক্ত সুশান্ত চৌধুরীকে নিয়ে আসা হল মালদহে। ইংরেজবাজার থানায় বন্ধ ঘরে বসিয়ে তাকে জেরা করলেন বহরমপুর থানার তদন্তকারী অফিসাররা। 

কোন পথে এসেছিল? কীভাবে খুন? বহরমপুরে কলেজছাত্রী খুনে অভিযুক্তকে সঙ্গে নিয়ে ইতিমধ্যেই ঘটনার পুর্ননির্মাণ করেছে পুলিস। তদন্তে জানা গিয়েছে, ঘটনার আগে শহরের গোরাবাজার এলাকায় একটি মেসে ছিল সুশান্ত।  ছাত্র পরিচয়ে ৩ মাস থাকার জন্য  ঘর ভাড়া নিয়েছিল সে। 

আরও পড়ুন:  ফ্লিপকার্টে মায়ের জন্য 'গিফটে' মোবাইল অর্ডার করে পেলেন ৪-৪টি ফেস ওয়াশ!

ঘড়িতে তখন সাড়ে ৭টা। এদিন সন্ধ্যায় মালদহের ইংরেজবাজার থানায় নিয়ে আসা হয় সুশান্তকে। স্রেফ অভিযুক্ত জেরা করা নয়, ইংরেজবাজার থানার আধিকারিকদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তদন্তকারীরা। সূত্রের খবর, সুতপাকে খুন করতে যে ধারালো অস্ত্রটি ব্যবহার করেছিল সুশান্ত, সেই অস্ত্রটি কোথা থেকে কেনা হয়েছিল, তা জানতে চান তাঁরা। এমনকী, রাতেই নেতাজিনগরের কমার্শিয়াল মার্কেটে একটি দোকানটি চিহ্নিতও করে ফেলেন তদন্তকারীরা। কিন্তু যখন সেখানে গিয়ে পৌঁছন, ততক্ষণে দোকানটি বন্ধ হয়ে গিয়েছে। দোকান মালিককে ডেকে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 'নেশার টাকা চাই,' বাবার রেশন দোকানের ক্যাশবাক্স ভেঙে চুরি, প্রতিবাদ করে ভাইপোর হাতে খুন কাকা

পুলিস সূত্রে খবর, মালদহের ইংরেজবাজারে থাকতেন সুতপা। উল্টো দিকে পিসির বাড়ি থেকে পড়াশোনা করত সুশান্ত। তাঁর আসল বাড়ি মালদহ থানার বলরামপুরের খনি বাথানি গ্রামে। সুশান্তের গ্রামে গিয়ে পরিবারের লোকেদের সঙ্গেও কথা বলতে পারেন তদন্তকারীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.