Dog Killing: পিটিয়ে সারমেয় হত্যার ঘটনায় জামিন ধৃতের, আইন বদলের দাবি আইনজীবীর

 বীরভূমের পাঁড়ুইয়ের পার্বতীপুর গ্রামে মুরগি 'খুনে'র অপরাধে একটি কুকুরকে বাঁশ দিয়ে পিটিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে এক দম্পতির বিরুদ্ধে।

Updated By: Apr 16, 2022, 05:46 PM IST
Dog Killing: পিটিয়ে সারমেয় হত্যার ঘটনায় জামিন ধৃতের, আইন বদলের দাবি আইনজীবীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : পথ কুকুরকে পিটিয়ে মারার ঘটনায় জামিন মঞ্জুর হয়ে গেল ধৃত ব্যক্তির। যারপরই আইন বদলের দাবিতে সরব হলেন আইনজীবী। পশুপ্রেমীদের আইনজীবী দাবি করেছেন, আইনের পরিবর্তন আসা দরকার। যাতে করে এই সকল ঘটনায় কড়া সাজা হয়। যদিও অভিযুক্ত জগন্নাথ দাসের দাবি, কুকুরটি পাগল ছিল। সেই জন্যই সেটিকে মেরে দেওয়া হয়েছে। অন্যদিকে, অভিযুক্ত স্ত্রী এখনও পলাতক।

প্রসঙ্গত,  বীরভূমের পাঁড়ুইয়ের পার্বতীপুর গ্রামে মুরগি 'খুনে'র অপরাধে একটি কুকুরকে বাঁশ দিয়ে পিটিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে এক দম্পতির বিরুদ্ধে। ভাইরাল ভিডিওতে দেখা যায়,  বাঁচার জন্য আর্ত চিৎকার করে যাচ্ছে অবলা জীবটি। কিন্তু সেদিকে কোনও ভ্রুক্ষেপও নেই পাষণ্ড লোকটরা। সপাং সপাং করে বাঁশপেটা করে যাচ্ছে সারমেয়টিকে। নিজের উপর আচমকা এই আক্রমণ প্রবলভাবে প্রতিহত করার চেষ্টা চালিয়ে যায় অবলা জীবটি। কিন্তু গায়ের জোরের সাথে যেন সে এঁটে ওঠে না। লড়াই চালাতে চালাতে একসময় নিস্তেজ হয়ে পড়ে। তারপর ঢলে পড়ে মৃত্যুর কোলে। তবে মৃত্যুর পরেও নিস্তার মেলেনি। মুখে দড়ি বেঁধে রাস্তা দিয়ে টেনে হিঁটড়ে নিয়ে যাওয়া হয় নিথর শরীরটাকে।

নিজের সন্তানদের সামনেই একটি কুকুরকে গাছে বেঁধে পিটিয়ে খুন করে পাঁড়ুইয়ের ওই দম্পতি। প্রথমে মুখে দড়ি বেঁধে রাস্তা দিয়ে টেনে-হিঁচড়ে নিয়ে যায় সেটিকে। তারপর সারমেয়টিকে গাছের সঙ্গে বেঁধে শুরু হয় বাঁশপেটা। উন্মাদের মত বাঁশপেটার সামনে একসময় নিস্তেজ হয়ে লুটিয়ে পড়ে নিথর শরীরটি। তারপর আবার মৃত কুকুরটিকে রাস্তা দিয়ে টেনে নিয়ে যেতে দেখা যায় ওই দম্পতিকে। নৃশংস এই ভিডিও ভাইরাল হতেই শনিবার সকালে পাঁড়ুই থানায় অভিযোগ দায়ের করা হয় পশুপ্রেমী সংগঠনের তরফে। অভিযোগের ভিত্তিতে পাঁড়ুই থানার পুলিস অভিযুক্ত স্বামী জগন্নাথ দাসকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে শনিবার ধৃতকে সিউড়ি আদালতে তোলা হয়। তবে জামিন যোগ্য ধারায় মামলা হওয়ায়, ওই ব্যক্তি জামিন পেয়ে যান।

আরও পড়ুন, Bolpur Minor Girl Gang Rape: "মেয়ের সঙ্গে নোংরামি করেছে ওদের ছেলেগুলো, এখন বলছে পুড়িয়ে মেরে দেব"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.