উলুবেড়িয়ায় মাছ বোঝাই ম্যাটাডোর উল্টে আহত চালক ও খালাসি

মাছ বোঝাই ম্যাটাডোর উল্টে আহত হলেন চালক ও খালাসি। উলুবেড়িয়ায় ৬ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। মাছ নিয়ে মেদিনীপুর থেকে কলকাতা যাচ্ছিল ম্যাটাডোরটি। দুর্ঘটনার ফলে রাস্তায় মাছ ছড়িয়ে পড়ে। যার জেরে কলকাতার দিকের লেনে কিছুক্ষণের জন্য যান চলাচল বিঘ্নিত হয়। পরে পুলিস স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনে।

Updated By: May 29, 2017, 09:46 AM IST
উলুবেড়িয়ায় মাছ বোঝাই ম্যাটাডোর উল্টে আহত চালক ও খালাসি

ওয়েব ডেস্ক: মাছ বোঝাই ম্যাটাডোর উল্টে আহত হলেন চালক ও খালাসি। উলুবেড়িয়ায় ৬ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটেছে। মাছ নিয়ে মেদিনীপুর থেকে কলকাতা যাচ্ছিল ম্যাটাডোরটি। দুর্ঘটনার ফলে রাস্তায় মাছ ছড়িয়ে পড়ে। যার জেরে কলকাতার দিকের লেনে কিছুক্ষণের জন্য যান চলাচল বিঘ্নিত হয়। পরে পুলিস স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনে।

এদিকে, বারাসতের মনুয়াকাণ্ডের ছায়া উলুবেড়িয়ার একটি ঘটনায়। প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুনের চেষ্টা। গুলিবিদ্ধ হলেও, এক্ষেত্রে অল্পের জন্য বাঁচল স্বামীর প্রাণ। ঘটনার ৪ দিন পর গ্রেফতার অভিযুক্ত স্ত্রী ও তার প্রেমিক। প্রেমিককে দিয়ে স্বামীকে খুন। বারাসতের মনুয়া এখনও হেডলাইন। প্রায় একই কাণ্ড উলুবেড়িয়ায়। তবে অল্পের জন্য প্রাণে বাঁচলেন স্বামী। (আরও পড়ুন- রাতের ট্রেনে ছিনতাই রুখতে মাথা ফাটল ছাত্রীর)

.