Abhishek Banerjee: 'বিজেপির ১০ শীর্ষ নেতা তৃণমূলে আসার জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে', বিস্ফোরক অভিষেক!

বিজেপি একটি দুর্নীতিগ্রস্ত দল। বিজেপি আমাকে নানাভাবে হেনস্থা করেছে। আমার পিছনে ইডি-সিবিআই লেলিয়ে দিয়েছে। আমাকে দিল্লি ডেকে নিয়ে গিয়েছে। 

Updated By: Apr 24, 2024, 07:09 PM IST
Abhishek Banerjee: 'বিজেপির ১০ শীর্ষ নেতা তৃণমূলে আসার জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে', বিস্ফোরক অভিষেক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিস্ফোরক দাবি অভিষেকের! বিজেপির ১০ শীর্ষ নেতৃত্ব তৃণমূলে যোগদানের জন্য মুখিয়ে আছেন। নির্বাচনী জনসভা থেকে বিস্ফোরক দাবি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের। অভিষেক বলেন, "বিজেপির ১০ শীর্ষ নেতা তৃণমূলে যোগ দেওয়ার জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। একদম সঠিক সময়ে গেট খুলে দেব। আর তারপরই এই বিজেপি এখান থেকে মুছে যাবে।" বিস্ফোরক অভিষেক। এদিন মুর্শিদাবাদে প্রথমে রোড শো করেন অভিষেক। তারপর যোগ দেন জনসভায়। সেই সভা থেকে অভিষেক তীব্র আক্রমণ করেন বিজেপিকে। চাঁছাছোলা ভাষায় একহাত নেন বিজেপিকে। নাম না করে তোপ দাগেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কেও।

অভিষেক বলেন, "বিজেপি একটি দুর্নীতিগ্রস্ত দল। একজন বিচারপতি যিনি ৪ বছর ধরে আমার পিছনে পড়েছিলেন, আজ তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। দুর্ভাগ্য এটাই যে, বিচারপতিরাও এখন দুর্নীতিগ্রস্ত একটি দলে যোগদান করছেন। বিজেপি আমাকে নানাভাবে হেনস্থা করেছে। আমার পিছনে ইডি-সিবিআই লেলিয়ে দিয়েছে। আমাকে দিল্লি ডেকে নিয়ে গিয়েছে। এমনকি তারা আমার পরিবারকে পর্যন্ত ছাড়েনি। আমার হেলিকপ্টারে তল্লাশি চালিয়েছে। আয়কর দফতর আমার কপ্টার আটক করারও পর্যন্ত চেষ্টা চালিয়েছিল যাতে আমি কোনও নির্বাচনী সভায় যেতে না পারি।"

শুধু তাই নয়, "একইসঙ্গে অভিষেক তাঁকে খুনের প্রসঙ্গেও এই প্রথমবার মুখ খোলেন। অভিষেক বলেন, ২ দিন আগে ওরা আমাকে খুনের পর্যন্ত চেষ্টা করে। তবে সঠিক সময়ে কলকাতা পুলিসের হস্তক্ষেপে অভিযুক্ত ধরা পড়েছে। ওদের ছক বানচাল হয়ে গিয়েছে। তবে আমি আমার জীবন নিয়ে ভাবি না। আমি মানুষের জন্য কাজ করে যাবে। মানুষ যদি আমার পাশে থাকে, তবে কোনও অশুভ শক্তি আমার কোনও ক্ষতি করতে পারবে না।" একইসঙ্গে এদিন নির্বাচনী সভা থেকে অভিষেক অধীরকেও নিশানা করেন। বলেন, "মানুষ প্রকৃত গদ্দারকে চিনে ফেলেছে, যাঁরা এখানে বিজেপি শক্তিশালী করছে।" 

অভিষেক বলেন, "একদিকে মহারাষ্ট্র, দিল্লি এবং অন্যান্য় জায়গায় দিদির পাশে বসে বিজেপিকে সরানোর পরিকল্পনা করছেন সোনিয়া গান্ধী আর রাহুল গান্ধী, অন্যদিকে বাংলায় অধীররঞ্জন চৌধুরী বামেদের মহম্মদ সেলিমকে সঙ্গে নিয়ে দল আর আমাকে আক্রমণ করছে! দিদি ও আমি চেয়েছিলাম, বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে আসন সমঝোতা নিয়ে দ্রুত সিদ্ধান্ত নেওয়া হোক। মুম্বইয়ের বৈঠকে সোনিয়া গান্ধী বিজেপিকে হারাতে দিদিকে একসঙ্গে লড়াই করার বলেছিলেন। আর ঠিক তখনই  জলপাইগুড়িতে তৃণমূল ও দিদিকে গালাগালি দিচ্ছিলেন অধীররঞ্জন চৌধুরী!"

আরও পড়ুন, Mamata Banerjee: 'হাইকোর্ট এখন বিজেপি-র তীর্থকেন্দ্র হয়েছে! কেউ আত্মহত্যা করলে তার দায় নেবেন?'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.