Abhishek Banerjee on Sandeshkhali: 'শেখ শাহাজাহানকে গ্রেফতার করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিস'!

Abhishek Banerjee Basirhat Rally:  লোকসভা ভোটের প্রচারে বসিরহাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, 'আমি আপনাদের একটা কথা বলব, তৃণমূলের যেকোনও স্তরের, যেকোনও পঞ্জায়েত প্রতিনিধিরা, যদি কারও সঙ্গে দুর্ব্য়বহার করে, বা ভেবে নেয় আমি পঞ্চায়েতে জিতেছি বলে হাতির পাঁচ পা দেখব। কোনওরকম অভাব-অভিযোগ যদি পাই, রেয়াত করি না'।

Updated By: Mar 20, 2024, 05:50 PM IST
Abhishek Banerjee on Sandeshkhali: 'শেখ শাহাজাহানকে গ্রেফতার করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিস'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের প্রচারে বসিরহাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, 'সন্দেশখালি নিয়ে অনেক রাজনীতি করেছে বিরোধীরা। তৃণমূলের পাশে মানুষ আছে, প্রমাণ আজকের সভা'।

আরও পড়ুন:  Mausam Noor: টিকিট না পেয়ে দল ছাড়ারই সিদ্ধান্ত নিলেন? মৌসম নূর স্পষ্ট জানালেন...

তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। ব্রিগেডে সভা থেকে রাজ্যের ৪২ আসনেই তৃণমূল প্রার্থীদের নাম ঘোষণা করেন অভিষেক। বিদায়ী সাংসদ নুসরত জাহান নন, বসিরহাট কেন্দ্রে থেকে এবার জোড়াফুল চিহ্নে প্রতিদ্বন্দ্বিতা করবেন হাজি নরুল ইসলাম। একসময়ে বসিরহাটেরই তৃণমূল সাংসদ ছিলেন তিনি।

এদিন বসিরহাটে নির্বাচনী জনসভায় সন্দেশখালির প্রসঙ্গ তুলে বিরোধীদের নিশানা করেন অভিষেক। বলেন, 'আমি আপনাদের একটা কথা বলব, তৃণমূলের যেকোনও স্তরের, যেকোনও পঞ্জায়েত প্রতিনিধিরা, যদি কারও সঙ্গে দুর্ব্য়বহার করে, বা ভেবে নেয় আমি পঞ্চায়েতে জিতেছি বলে হাতির পাঁচ পা দেখব। কোনওরকম অভাব-অভিযোগ যদি পাই, রেয়াত করি না। শেখ শাহাজাহানকে সিবিআই-ইডি গ্রেফতার করেনি, মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিস গ্রেফতার করেছে'। 

আরও পড়ুন:  Malbazar: বিশাল কন্টেনার থেকে বিপুল বার্মা টিক বাজেয়াপ্ত করল বন দফতর...

১৯ এপ্রিল থেকে ১ জুন। বাংলায় লোকসভা ভোট এবার সাত দফায়। বিজেপি অভিষেকের হুঁশিয়ারি, 'কোভিডের সময়ে বসেছিল, কোভিড হচ্ছে বলে আমাদের ৮ দফায় ভোট করতে হচ্ছে। এখন কী আছে অজুহাত। বাংলায় ৭ দফায় ভোট! আপনি আগের বার ৮ দফায় ভোট করে গো-হারা হেরেছেন, এবার ৭ দফায় ভোট করে আরও গো-হারা হারবেন। মানুষ জবাব দেবে। ৭ দফা, ৮ দফায়! বাংলার প্রতি বৈমাতৃসুলভ আচরণ! আপনাদের ধারাবাহিকভাবে এই আচরণের প্রতিশোধ বাংলার মানুষ নেবে'।

অভিষেকের কথায়, 'এই নির্বাচন শুধুমাত্র সরকার নির্বাচন করার ভোট নয়। বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্তিশালী করার ভোট নয়। এই ভোট প্রতিরোধের ভোট, প্রতিশোধের ভোট, শিক্ষা দেওয়ার ভোট। আর বাংলা থেকে বাংলা বিরোধীদের শিকড় সমতে উপড়ে ফেলার ভোট'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.