Abhishek Banerjee: 'এটা দুর্ভাগ্যজনক যে, বিচারপতিরা দুর্নীতিগ্রস্ত দলে যোগ দিতে শুরু করেছেন'!

ছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি, হলেন বিজেপি প্রার্থী। লোকসভা ভোটে এবার পূর্ব মেদিনীপুরের তমলুক থেকে লড়ছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। বিপক্ষে তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য। মুর্শিদাবাদে ভোট-প্রচারে দিয়ে প্রাক্তন বিচারপতিকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Updated By: Apr 24, 2024, 05:57 PM IST
Abhishek Banerjee: 'এটা দুর্ভাগ্যজনক যে, বিচারপতিরা দুর্নীতিগ্রস্ত দলে যোগ দিতে শুরু করেছেন'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আদালত ছেড়ে এবার রাজনীতির ময়দানে। 'বিচারপতিরাও দুর্নীতিগ্রস্ত দলের যোগ দিতে শুরু করেছেন', মুর্শিদাবাদে প্রচারে গিয়ে এবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন:  Abhishek Banerjee: 'বিজেপির ১০ শীর্ষ নেতা তৃণমূলে আসার জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে', বিস্ফোরক অভিষেক!

ঘটনাটি ঠিক কী? ছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি, হলেন বিজেপি প্রার্থী। লোকসভা ভোটে এবার পূর্ব মেদিনীপুরের তমলুক থেকে লড়ছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। বিপক্ষে তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য।

এদিকে প্রচার পর্বে যখন একের এক বোমা ফাটিয়ে চলেছেন হাইকোর্টের প্রাক্তন বিচারপতি, তখন চুপ করে থাকলেন না অভিষেকও। এদিন জঙ্গিপুরে নির্বাচনী জনসভায় তিনি বলেন, 'এক পক্ষপাতদুষ্ট বিচারপতি, ৪ বছর ধরে আমরা পিছনে পড়েছিল, আজকে বিজেপিতে যোগ দিয়েছে। এটা খুবই দুর্ভাগ্যজনক যে, বিচারপতিরাও এখন দুর্নীতিগ্রস্ত দলে যোগ দিতে শুরু করেছে'।

অভিষেকের আরও বক্তব্য, 'ওরা আমাকে আটকানোর সবরকম চেষ্টা করেছিল। ইডি-সিবিআইকে দিয়ে আমাকে হেনস্তা করেছিল বিজেপি। আমাদের সমন পাঠিয়ে দিল্লিতে ডেকে পাঠিয়েছিল। এমনকী, আমার পরিবারকেও রেয়াত করেনি। আমার হেলিকপ্টারে তল্লাশি চালিয়েছিল। আয়কর দফতরকে দিয়ে  আমাকে আটক করার চেষ্টা করেছিল, যাতে আমি কোনও সভা করতে না পারি'।

বিজেপির বিরুদ্ধে খুনের চেষ্টারও অভিযোগ করেন অভিষেক। তাঁর কথায়, '২ দিন আগে ওরা আমার মেরে ফেলার চেষ্টা করেছিল, কিন্তু কলকাতা পুলিস তৎপরতায় অভিযুক্ত ধরা পড়েছে। সেই পরিকল্পনা বানচাল হয়ে গিয়েছে'। সঙ্গে বার্তা, 'আমি আমার জীবন নিয়ে চিন্তিত নই। মানুষের জন্য় কাজ করে যাব। যদি এভাবে মানুষ আমায় সমর্থন করেন, তাহলে কোনও শক্তিই আমার ক্ষতি করতে পারবে না'।

আরও পড়ুন:  Abhishek Banerjee: নজরে মুর্শিদাবাদ; 'মানুষ প্রকৃত গদ্দারকে চিনে ফেলেছে', অধীরকে নিশানা অভিষেকের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.