Lok Sabha Election 2024: আজ ভাঙ্গরে মুখোমুখি দুই নেতা! ভোটের প্রচারে অভিষেক-নওশাদ...

Bhangarh: দুই দলের দুই হেভি ওয়েট নেতা আজ ভাঙ্গরে। একদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় অন্যদিকে নওশাদ সিদ্দিকী, দুজনেই আজ ভোটপ্রচারে থাকবেন ভাঙ্গরে।

Updated By: May 23, 2024, 12:38 PM IST
Lok Sabha Election 2024: আজ ভাঙ্গরে মুখোমুখি দুই নেতা! ভোটের প্রচারে অভিষেক-নওশাদ...

প্রসেনজিৎ সরদার: লোকসভা ভোটের প্রচারে দুই দলের দুই হেভি ওয়েট নেতা আজ ভাঙ্গরে। একদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় অন্যদিকে নওশাদ সিদ্দিকী, দুজনেই আজ ভোটপ্রচারে থাকবেন ভাঙ্গরে।

এক দিকে ভাঙর ভোজেরহাট এলাকায় যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল  প্রার্থী সায়নী ঘোষের প্রচারে বিশাল জনসভা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এটি অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রথম ভাঙ্গরের জনসভা। শওকত মোল্লা  এই বিশাল জনসভার সমস্ত দায়িত্বে আছেন বলে জানা যায়।
আরও পড়ুন: Cyclone Remal Updates | Bengal Weather Update: ওডিশা, বাংলাদেশ, সুন্দরবন! ভয়ংকর ভাবে তছনছ হতে চলেছে দৈত্য 'রিমেল'র বন্য গতিতে?
 অন্যদিকে ভাঙ্গরে শক্তিশালী একটা ঘাঁটি আই এস এফের।  আর সেই আইএসএফের ও জনসভা আজ।  যাদবপুর লোকসভা কেন্দ্রের আই এস এফ  প্রার্থী নুর আলম খান এর প্রচারে জনসভা করবেন ভাঙ্গড় পোলেরহাট এলাকায় বিধায়ক নওশাদ  সিদ্দিকী। এই দুটি  জনসভায়  ভাঙ্গরের বাসিন্দারা  কাদের সভাতে বেশি থাকে সেটাই এখন চ্যালেঞ্জ দুইদলের। আর এই নিয়ে সকাল থেকে বিভিন্ন জায়গা শুরু হয়েছে রাজনৈতিকভাবে চাঞ্চল্য।

আরও পড়ুন: Bengal News LIVE Update: কমিশনের নির্দেশকে চ্যালেঞ্জ, কেন্দ্রীয় সংস্থাকে তদন্তের আবেদন অভিজিত গঙ্গোপাধ্যায়ের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.