Pingla: অ্যাডভোকেট পরিচয়ে প্রতারণা, পিংলায় গ্রেফতার যুবক

তিনি বলেন, তার সঙ্গে পুলিশের উচ্চপদস্থ কর্তাদের যোগাযোগ রয়েছে। এই বলে এলাকার যুবক-যুবতীদের কাছ থেকে টাকার বিনিময়ে পুলিসের কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রস্তাব দেন

Updated By: Apr 9, 2022, 02:11 PM IST
Pingla: অ্যাডভোকেট পরিচয়ে প্রতারণা, পিংলায় গ্রেফতার যুবক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টের অ্যাডভোকেট পরিচয় দিয়ে প্রতারণা পিংলায়। পুলিসের কনস্টেবল পদে চাকরি দেওয়ার নামে প্রতারণা। পুলিসের হাতে গ্রেফতার এক যুবক।

হাইকোর্টের অ্যাডভোকেট পরিচয় দিয়ে পুলিসের কনস্টেবল পদে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পিংলা থানার পুলিস। পুলিস জানিয়েছে, ধৃত যুবকের নাম জুলফিকার রহমান। বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার অন্তর্গত ১০ নম্বর জলচক অঞ্চলের উত্তর বস্তি এলাকায়। ধৃত ওই যুবককে শনিবার মেদিনীপুর জেলা আদালতে তোলা হয়।

পুলিস সূত্রে জানা গেছে,নিজেকে হাইকোর্টের অ্যাডভোকেট পরিচয় দেন জুলফিকার রহমান। তিনি বলেন, তার সঙ্গে পুলিশের উচ্চপদস্থ কর্তাদের যোগাযোগ রয়েছে। এই বলে এলাকার যুবক-যুবতীদের কাছ থেকে টাকার বিনিময়ে পুলিসের কনস্টেবল পদে চাকরি দেওয়ার প্রস্তাব দেন। লক্ষ লক্ষ টাকা প্রতারণা করে জুলফিকার। এই নিয়ে গত বেশকয়েক মাস ধরে পিংলা থানায় বেশ কয়েকটি লিখিত অভিযোগ দায়ের হয়।

আরও পড়ুন: শুরু হল সুন্দরবনে মধু ভাঙার কাজ, বেড়েছে মধু সংগ্রহকারীর সংখ্যা

অভিযোগের পরিপ্রেক্ষিতে সক্রিয় হয় পিংলা থানা পুলিস আধিকারিকরা। তারপরই ঘটনার তদন্তে নেমে শুক্রবার রাতে জলচক এলাকা থেকে গ্রেফতার করা হয় ওই যুবককে। বাজেয়াপ্ত করা হয় অ্যাডভোকেট লেখা ওই যুবকের মোটর বাইক।

এর পাশাপাশি এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তার তদন্ত শুরু করেছে পিংলা থানার পুলিস। ধৃত ওই যুবককে শনিবার মেদিনীপুর জেলা আদালতে তোলা হয়েছে বলে জানা গেছে পুলিস সূত্রে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.