প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ, স্কুলছাত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ

ধীরে ধীরে এড়িয়ে যেতে শুরু করে সায়নকে। তা নিয়ে দুজনের মধ্যে টানাপোড়েন হতে থাকে। মানসিকভাবে ভেঙে পড়তে থাকে সায়ন।

Updated By: Aug 29, 2020, 12:20 PM IST
প্রেমিককে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ, স্কুলছাত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন:  সম্পর্কের অবনতি। প্রেমিককে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ উঠল প্রেমিকার বিরুদ্ধে। ওই কিশোরীর বিরুদ্ধে আইনের দ্বারস্থ হয়েছে কিশোরের পরিবার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরের নিশ্চিন্দাপুর এলাকায়। মৃত কিশোরের নাম সায়ন হালদার।

সহেলি ভট্টাচার্য নামে গ্রামেরই এক কিশোরীর সঙ্গে সম্পর্কে জড়িয় পড়ে সায়ন। বছর ছয়েক ধরে তাদের সম্পর্ক ছিল। সায়নের বাবা-মা সেকথা জানতেনও। ওই কিশোরীকে মেনেও নিয়েছিলেন তাঁরা।

তবে ইদানীং তাদের সম্পর্কের অবনতি হতে থাকে। পরিবারের অভিযোগ, ওই কিশোরী সায়নের সঙ্গে যোগাযোগ কমিয়ে দিতে থাকে। ফোন ধরা বন্ধ করে দেয়। ধীরে ধীরে এড়িয়ে যেতে শুরু করে সায়নকে। তা নিয়ে দুজনের মধ্যে টানাপোড়েন হতে থাকে। মানসিকভাবে ভেঙে পড়তে থাকে সায়ন।

কাশ্মীরে গুলির লড়াইয়ে খতম ৩ জঙ্গি, নজিরবিহীনভাবে আত্মসমর্পণ ১ জঙ্গির

গত জুলাইয়ের সাত তারিখ রাত সাড়ে বারোটা নাগাদ নিজের বাড়ির বারান্দায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সায়ন। একমাত্র ছেলেকে হারিয়ে ভেঙে পড়েন বাবা-মা। ৩ অগাস্ট ওই কিশোরীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনের দ্বারস্থ হন তাঁরা। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছেন সায়নের বাবা-মা। প্রশাসনের পক্ষ থেকে 306/34 এর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে।

.