জমি দখল করে বাড়ি, প্রতিবাদী প্রৌঢ়াকে বাঁশ দিয়ে মার

নন্দলালপুর এলাকায় কোহিনুর বিবির বাড়ি। অভিযোগ প্রতিবেশী গোপাল শেখ, রবিউল শেখ, ইদ্রিস শেখের পরিবার তাঁদের জমি দখল করে বাড়ি বানাচ্ছে।

Updated By: Nov 21, 2018, 01:49 PM IST
জমি দখল করে বাড়ি, প্রতিবাদী প্রৌঢ়াকে বাঁশ দিয়ে মার

নিজস্ব প্রতিবেদন:  জমি  দখল করে বাড়ি বানানোর অভিযোগ। প্রতিবাদ করায় প্রতিবেশী মহিলাকে বাঁশ দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। ঘটনাটি ঘটেছে মালদার বৈষ্ণবনগর থানার ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের নন্দলালপুর এলাকায়।  ঘটনায় ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের।

আরও পড়ুন: সদ্যোজাতর মৃত্যু ঘিরে ধুন্ধুমার সুপার স্পেশালিটি হাসপাতালে!

নন্দলালপুর এলাকায় কোহিনুর বিবির বাড়ি। অভিযোগ প্রতিবেশী গোপাল শেখ, রবিউল শেখ, ইদ্রিস শেখের পরিবার তাঁদের জমি দখল করে বাড়ি বানাচ্ছে। ১২ বিঘা জমির এক প্রান্তে ৭ কাঠা জায়গা দখল করে বাড়ি বানাচ্ছে বলে অভিযোগ। এই নিয়ে দুপক্ষের  মধ্যে বিবাদ চলছিলই। মঙ্গলবার সন্ধ্যায়  তা নিয়ে বিবাদ চরমে ওঠে।

আরও পড়ুন: মালয়েশিয়ায় পুলিসের জাল থেকে বাংলার শ্রমিককে ফেরানোর উদ্যোগ

ঝগড়া চলাকালীন বাড়ি থেকে বেরিয়ে প্রতিবাদ করেন কোহিনর বিবি। অভিযোগ, সেসময়ে গোপাল শেখরা বাঁশ, লাঠি নিয়ে তাঁর ওপর হামলা চালায়।  বাঁশের আঘাতে মাথা ফেটে যায় কোহিনুর বিবির। রক্তাক্ত অবস্থা মাটিতে লুটিয়ে পড়েন তিনি। আত্মীয়রাই তাঁকে উদ্ধার করে বেদ্রাবাদ গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। তাঁর  মাথায় ১১টি সেলাই পড়েছে বলে জানিয়েছেন পরিজনেরা। বর্তমানে সেখানেই তাঁর চিকিত্সা চলছে।

ঘটনায় বৈষ্ণবনগর থানায় ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস। তবে ঘটনার পর থেকে পলাতক সকল অভিযুক্ত। তাদের খোঁজে তল্লাশি চলছে।

 

.