Malda: সমপ্রেমী সন্দেহে বিদ্যুতের পোস্টে বেঁধে মারধর, মালদহে নীতি পুলিসির শিকার তরুণী

জানা গিয়েছে, নির্যাতিতা তরুণীর সঙ্গে এলাকার আরও একটি তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্ক নিয়ে আপত্তি তোলে এলাকার একাংশের মানুষ। রবিবার চরম পদক্ষেপ নেয় তারা। 

Updated By: Jul 11, 2022, 04:31 PM IST
Malda: সমপ্রেমী সন্দেহে বিদ্যুতের পোস্টে বেঁধে মারধর, মালদহে নীতি পুলিসির শিকার তরুণী

রণজয় সিংহ: সমপ্রেমী সন্দেহে বিদ্যুতের পোস্টে বেঁধে তরুণীকে মারধর। নীতি পুলিসির শিকার এক তরুণী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো। তদন্তে নেমেছে পুলিস। ঘটনার সঙ্গে যে বা যারা যুক্ত, তাদের খোঁজ চলছে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

রবিবার ঘটনাটি ঘটেছে মালদহের সাহাপুরে। জানা গিয়েছে, নির্যাতিতা তরুণীর সঙ্গে এলাকার আরও একটি তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্ক নিয়ে আপত্তি তোলে এলাকার একাংশের মানুষ। রবিবার চরম পদক্ষেপ নেয় তারা। অভিযোগ, তরুণীকে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করা হয়। তাঁর উপর চরম নির্যাতন চলে। 

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। নির্যাতিতার বয়ান রেকর্ড করে তদন্ত শুরু হয়। তবে ওই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। এই ধরনের নীতি পুলিসির নিন্দা করেছেন নারী আন্দোলন কর্মী শাশ্বতী ঘোষ। তিনি বলেন, "ধিক্কার! এই ঘটনার তীব্র নিন্দা করছি। সমপ্রেম কোনও রোগ নয়। মারধর করে ঠিক করা যায় না। প্রাপ্ত বয়স্ক মেয়ের ক্ষেত্রে কোনও পরিবার বা প্রতিবেশীর কোনও ক্ষমতা থাকে না।" মেয়েটির সুরক্ষার এবং দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.