Malda Blast: মালদহে কালিয়াচক বিস্ফোরণ, শিশুর মৃত্যু

কীভাবে ঘটল বিস্ফোরণ? তদন্তে পুলিস।

Updated By: Mar 26, 2022, 09:07 PM IST
Malda Blast: মালদহে কালিয়াচক বিস্ফোরণ, শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: মালদহের কালিয়াচকে (Kaliachak in Malda) একটি বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ। প্রাণ গেল ৩ বছরের শিশুর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়়াল এলাকায়।

স্থানীয় সূত্রে খবর,  কালিয়াচক থানার নওদা যদুপুর গ্রাম পঞ্চায়েতে নয়াগ্রামের বাসিন্দা হাবিবুর শেখ। পেশায় তিনি দিনমজুর। এদিন সকালে গ্যাস জ্বালিয়ে বাড়িতে রুটি তৈরি করা হচ্ছিস। কাছেই ছিল হাবিবুরের ৩ বছরের ছেলে তাবিরেশ শেখ।

আরও পড়ুন: Falaknuma Express: ৩ বগি ছাড়াই ছুটছে ট্রেন! চালকের তৎপরতায় রক্ষা পেলেন যাত্রীরা

বিস্ফোরণ ঘটল কী করে? পরিবারের লোকেদের দাবি, রান্নাঘরে রাখা গ্যাসের সিলিন্ডার ফেটেই বিস্ফোরণ ঘটেছে। ঘটনার আকস্মিকতায় হতবাক হয়ে যান সকলে। তাবিরেশ কোথায় গেল? এরপর শুরু হয় খোঁজাখুঁজি। গুরুতর জখম অবস্থায় শিশুটিকে উদ্ধার করা  হয়। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় কালিয়াচক হাসপাতালে। সেখান থেকে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাসে। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা  তাবিরেশ মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: Bangaon Death: ধাক্কা মারতেই খুলে গেল দরজা! ঘরে যুবকের নগ্ন দেহ

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালিয়াচক থানার পুলিস। রান্নার গ্যাসে সিলিন্ডার ফেটেই কি বিস্ফোরণ? তা খতিয়ে দেখা হচ্ছে। সাহায্য নেওয়া হবে ফরেনসিক বিশেষজ্ঞদেরও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.