Bankura: গোষ্ঠীদ্বন্দ্বের জের? তৃণমূলকর্মীকে 'পিটিয়ে খুন'

৪ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ পুলিসের।

Updated By: Oct 31, 2021, 09:40 PM IST
Bankura: গোষ্ঠীদ্বন্দ্বের জের? তৃণমূলকর্মীকে 'পিটিয়ে খুন'

নিজস্ব প্রতিবেদন: গোষ্ঠীদ্বন্দ্বের জের? বাঁকুড়ায় বাঁশ-লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হল তৃণমূলকর্মীকে। শেষপর্যন্ত মারাও গেলেন তিনি। থানায় খুনের অভিযোগ দায়ের করলেন মৃতের স্ত্রী। আটক করা হয়েছে ৪ জনকে।

জানা গিয়েছে, মৃতের নাম বিপ্লব রায়। বাড়ি, বাঁকুড়ার তালডাংরা থানার মান্ডি গ্রামে। পেশায় তিনি সেচ দফতরের কর্মী। পরিবারের লোকেদের দাবি, রাতে গ্রামেরই রাস্তার পাশে বসে গল্প করছিলেন বিপ্লব। তখন হামলার মুখে পড়েন তিনি। আচমকাই বেশ কয়েকজন ওই তৃণমূলকর্মীর উপর চড়াও হয়। বাঁশ-লাঠি দিয়ে চলে বেধড়়ক। 

আরও পড়ুন: Rajib Banerjee: 'শুভবুদ্ধির উদয়', বললেন অনুব্রত; এটা তো জানাই ছিল: অনুপম

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে আবার দু'পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে যায়। কোনওমতে গুরুতর জখম অবস্থায় বিপ্লব রায়কে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্য়াল কলেজে নিয়ে যান পরিবারের লোকেরা। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কেন এই হামলা? মৃতের পরিবারের অভিযোগ, এলাকা দখল করে কেন্দ্র দীর্ঘদিন ধরেই তৃণমূলেরই দুই  গোষ্ঠীর মধ্যে দ্বন্দ্ব চলছিল। সেকারণেই খুন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.