Uttarpara: স্কুল থেকে পালিয়ে নেশার আসরে! মর্মান্তিক পরিণতি ছাত্রের...

লঞ্চে গঙ্গা পেরিয়ে হুগলির উত্তরপাড়ায় চলে এসেছিল উত্তর ২৪ পরগনার আড়িয়াদহ কালাচাঁদ হাই স্কুলের ছাত্র মলয় প্রামাণিক। সঙ্গে তাঁর আরও বেশ কয়েতজন বন্ধুও।

Updated By: Jun 26, 2023, 11:30 PM IST
Uttarpara: স্কুল থেকে পালিয়ে নেশার আসরে! মর্মান্তিক পরিণতি ছাত্রের...

বিধান সরকার: স্কুল থেকে পালিয়ে নেশার আসরে! তারপর? লঞ্চে উঠতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল ছাত্র। বিপর্যয় মোকাবিলা দল নামিয়ে চলল তল্লাশি। তবে রাত পর্যন্ত ওই ছাত্রের খোঁজ মেলেনি। ঘটনাস্থল, হুগলির উত্তরপাড়া।

পুলিস সূত্রের খবর, নিখোঁজ ছাত্রের নাম মলয় প্রামাণিক। উত্তর ২৪ পরগনার আড়িয়াদহ কালাচাঁদ হাই স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়ে সে। এদিন সকালে লঞ্চে গঙ্গা পেরিয়ে হুগলির উত্তরপাড়ায় চলে আসে মলয়। সঙ্গে ছিলেন তাঁর বেশ কয়েকজন। কেন? উত্তরপাড়ায় গঙ্গার পাড়ে বসে নাকি মদ্যপান করে তারা!

এদিকে তখন বৃষ্টি হচ্ছে। লঞ্চ ছাড়তে দেরি দেখে এক বন্ধুকে সঙ্গে নিয়ে সিগারেট কিনতে যায় মলয়। কিন্তু আচমকাই লঞ্চ ছেড়ে দেয়! এরপর যখন জেটি থেকে ঝাঁপ মেরে লঞ্চে উঠতে যায়, তখন পা পিছলে গঙ্গায় পড়ে যায় ওই স্কুলপড়ুয়া।  বিক্রম সিং নামে জলসাথীর কর্মী দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেন। কিন্তু মলয়কে পাওয়া যায়নি। 

আরও পড়ুন: Sabuj Sathi Cycle: সাড়ে সাত হাজারে বিকোচ্ছে সবুজসাথীর সাইকেল! হুলস্থুল বৈদ্যবাটিতে

খবর পৌঁছয় উত্তরপাড়া থানায়। রাতে বিপর্যয় মোকাবিলা নামিয়ে শুরু হয় তল্লাশি। ভেসেলে চালক  গৌতম দাস বলেন, 'কয়েকজন ছাত্র জেটিতে বসে বিয়ার খাচ্ছিল। খারাপ ভাষায় কথা বলছিল।ভেসেল ছাড়ার আগে দুজন সিগারেট কিনতে গেল। বারণ করলাম, তাও শুনল না'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.