Chinsurah: পিকনিক করতে গিয়ে উধাও পুরকর্মী! উৎকণ্ঠায় পরিবার

কোথায় গেলেন তিনি? তদন্তে পুলিস।

Updated By: Aug 29, 2021, 08:18 PM IST
Chinsurah: পিকনিক করতে গিয়ে উধাও পুরকর্মী! উৎকণ্ঠায় পরিবার

নিজস্ব প্রতিবেদন: সহকর্মীদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন, কিন্তু আর বাড়ি ফিরলেন না! নিখোঁজ হয়ে গেলেন পুরসভার কর্মী। থানায় ডায়েরি করেছেন পরিবারের লোকেরা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হুগলির চুঁচুঁড়ায়।

জানা গিয়েছে, নিখোঁজ ব্যক্তির নাম তপন সাঁতরা। বাড়ি, চুঁচুঁড়ার ঋষিকেশ পল্লিতে, বিবেকানন্দ রোডের পাশে। পেশায় তিনি চুঁচুড়া পুরসভারই সাফাইকর্মী। পরিবারে লোকেরা জানিয়েছেন, শুক্রবার শহরের ফুলপুকুর এলাকার একটি ক্লাবে পিকনিকের আয়োজন করেছিলেন পুরসভার স্থায়ী ও অস্থায়ী কর্মী। দুপুরে বাইকে চাপিয়ে বাবাকে সেখানে পৌঁছে দিয়ে আসেন ছেলে। কিন্তু বিকেলে আর বাড়ি ফেরেননি তপন। কোথায় গেলেন? শুরু হয় খোঁজাখুঁজি। শেষপর্যন্ত ওই পিকনিকে আরও যাঁরা ছিলেন, তাঁদের কাছ থেকে জানা যায়, বিকেল নির্দিষ্ট সময়েই টোটো চেপে বাড়ির পথে রওনা হয়েছিলেন পুরসভার ওই সাফাইকর্মী। তাহলে? আত্মীয়স্বজন, চেনা-পরিচিত, কারও বাড়িতেও খোঁজ নিতে বাকি নেই। এদিন চুঁচুড়া থানায় নিখোঁজ ডায়েরি করেছেন পরিবারের লোকেরা। 

আরও পড়ুন: Midnapur Shootout: শহরে দু'দফায় শুটআউট, ধাওয়া করে ২২ মামলার আসামী 'মোটা রাজা'-কে ধরল পুলিস

এদিকে এই ঘটনায় উদ্বিগ্ন চুঁচুঁড়া পুরসভার চেয়ারম্যানও। বললেন, 'আমরাও খোঁজ-খবর নিচ্ছি'। তপন সাঁতরা কিন্তু চুঁচুঁড়ারই মানুষ। এই শহরেই জন্মেছেন, বড় হয়েছেন। পরিবারের লোকেদের দাবি, আগে কখনও বাড়ি না বলে কোথাও যাননি। উৎকণ্ঠায় বাড়ির লোকেরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.