Joynagar: স্ত্রীর সঙ্গে প্রেমের বদলা! ঘুমন্ত বন্ধুর বুকে গুলি জয়নগরে

রাত্রি ২টো নাগাদ বাড়িতে ঢুকে আততায়ীরা ঘুমন্ত অবস্থায় জাহিরকে গুলি করে। জাহিরের বাবা জানান তারা একটাই গুলির শব্দ পেয়েছেন। বারুইপুর পুলিস জেলার এসডিপিও অতীশ বিশ্বাস জানান ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী কারণে এই গুলি চালানোর ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। 

Updated By: Apr 17, 2023, 09:30 AM IST
Joynagar: স্ত্রীর সঙ্গে প্রেমের বদলা! ঘুমন্ত বন্ধুর বুকে গুলি জয়নগরে
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: স্ত্রীর সঙ্গে প্রেমের বদলা! ঘুমন্ত অবস্থায় বন্ধুর বুকের পাঁজর লক্ষ্য করে গুলি। সুপারি কিলার দিয়ে খুন করানোর অভিযোগ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

ঘটনাটি ঘটেছে জয়নগরের পাকচি গোবিন্দপুরে। ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিস। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে পুলিস সুত্রে জানা গিয়েছে। পরিবার ও পুলিস সুত্রে জানা গিয়েছে আক্রান্ত জাহির লস্করের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় প্রতিবেশী আলাউদ্দিন লস্করের স্ত্রীর। আলাউদ্দিন ও জাহির দুজনেই কেরালায় শ্রমিকের কাজ করে। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে অশান্তি শুরু হয়।

দুই পরিবার একসঙ্গে বসে মাস ছয়েক আগে বিষয়টি মিটিয়েও দেয় বলে জানা গিয়েছে ৷ সম্প্রতি দিন দুয়েক আগে জাহির বাড়িতে আসে। বর্তমানে কেরালাতেই আছে আলাউদ্দিন। বাড়িতে এসেই আবার আলাউদ্দিনের স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করে সে। সেই খবর যায় আলাউদ্দিনের কাছে।

তারপরেই জাহিরকে খুনের ছক কষা হয় বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিস। সুপারি কিলার দিয়ে খুন করানো হয়েছে বলে পুলিসের প্রাথমিক ধারনা।

আরও পড়ুন: Bankura: বাঁকুড়ায় সভা তৃণমূলের, সৌমিত্র খাঁ-কে সরাসরি আক্রমণ শাসক দলের

রাত্রি ২টো নাগাদ বাড়িতে ঢুকে আততায়ীরা ঘুমন্ত অবস্থায় জাহিরকে গুলি করে। জাহিরের বাবা জানান তারা একটাই গুলির শব্দ পেয়েছেন। জাহিরের চিৎকারে তারা দৌড়ে আসেন। রাতেই তাকে নিয়ে আসা হয় বারুইপুর হাসপাতালে। সেখান থেকে কলকাতার একটি বেসরকারী হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গিয়েছে। আপাতত সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন জাহির।

আরও পড়ুন: SSC Scam | Jiban Krishna Saha: জীবনকষ্ণ সাহার বাড়ি থেকে উদ্ধার নথি, পাওয়া গেল চাকরির জন্য নির্দিষ্ট রেটচার্ট

বারুইপুর পুলিস জেলার এসডিপিও অতীশ বিশ্বাস জানান ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী কারণে এই গুলি চালানোর ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। জাহির কথা বলার অবস্থাতে এলেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিস সুত্রে জানা গিয়েছে ৷

.