বাংলা সহায়তা কেন্দ্রে চাকরির নামে প্রতারণা, অভিযুক্তকে আটকে রেখে পুলিস ডাকল প্রতারিতরা

বৃহস্পতিবার নদীয়া ডিএম অফিসে আসতে বলায় তারা সকলে এসেছিলেন

Updated By: Apr 28, 2022, 01:57 PM IST
বাংলা সহায়তা কেন্দ্রে চাকরির নামে প্রতারণা, অভিযুক্তকে আটকে রেখে পুলিস ডাকল প্রতারিতরা

নিজস্ব প্রতিবেদন: বাংলা সহায়তা কেন্দ্রে (BSK) চাকরি দেওয়ার নাম করে বেকার যুবক যুবতীদের কাছ থেকে ২ লক্ষ করে টাকা নেওয়ার অভিযোগ। 

যাদেরকে টাকা দেওয়া হয়েছে তাদের মধ্যে দেবগ্রামের বাসিন্দা ওয়াসিম রেজাকে আটকে রাখে চাকরি প্রার্থীরা। জেলাশাসকের দপ্তরে সাইকেল গ্যারেজে তাকে আটকে রাখে প্রতারিতরা। 

পুলিস খবর পেয়ে ওয়াসিম রেজাকে আটক করে নিয়ে যায়। প্রতারিতরা জানিয়েছে বাংলা জুড়ে BSK-তে লোক নেওয়ার কাজ চলছে। নদীয়ার পার্শবর্তী জেলার বেকার ছেলে মেয়েরা, দাবি করে ডিএম অফিসের সামনে দাঁড়িয়ে, চাকরির জন্য টাকা দিয়েছেন তারা। এরপরে প্রায় দুই বছর ধরে ঘুরেছেন। 

বৃহস্পতিবার নদীয়া ডিএম অফিসে আসতে বলায় তারা সকলে এসেছিলেন। তাদেরকে একটা ফর্ম পুরণ করতে বলা হয়। তারা ফর্ম দেখে বুঝতে পারেন যে তাদেরকে নদীয়া জেলার ফর্ম ফিলাপ করানো হয়েছে। যদিও তাদের বাড়ি অন্য জেলায়। সেই জেলায় পঞ্চায়েতের BSK-তে কাজ দেওয়ার কথা বলে নদীয়ার ফর্ম পুরণ করান হয়। 

আরও পড়ুন: Daspur Wife Murder: পরপুরুষে ঝোঁক! "মাথা ঠিক ছিল না মেরে দিয়েছি", স্ত্রীকে খুনের পর স্বামীর স্বীকারোক্তি

টাকা দেবার পর আজ হবে কাল হবে করে বৃহস্পতিবার ফর্ম সই করিয়ে বলা হয় বাড়ি চলে যেতে। তখনই ওই ব্যক্তিকে আটকে রেখে পুলিসে খবর দেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)        

.