Belur: মোবাইল নিয়ে ভাই-বোনে ঝগড়া! মায়ের মারে প্রাণ গেল মেয়ের?

স্থানীয় সূত্রের খবর, মৃতের নাম অনন্যা শীরশা। বাড়ি, বেলুড়ের টিফিট বাজার এলাকায়। ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল সে। 

Updated By: Feb 23, 2024, 06:27 PM IST
Belur: মোবাইল নিয়ে ভাই-বোনে ঝগড়া! মায়ের মারে প্রাণ গেল মেয়ের?

দেবব্রত ঘোষ: প্রাণ কাড়ল সেই মোবাইল-ই! মায়ের মারে এবার মৃত্যু মেয়ের? ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার বেলুড়ে।

আরও পড়ুন:  North Bengal University: 'বই দেখে না লেখায়' উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ৯০ শতাংশই পড়ুয়াই ফেল!

স্থানীয় সূত্রের খবর, মৃতের নাম অনন্যা শীরশা। বাড়ি, বেলুড়ের টিফিট বাজার এলাকায়। ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিল সে। আজ, শুক্রবার দুপুরে বাড়ি থেকে ওই নাবালিকাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে প্রতিবেশীরা। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

কীভাবে মৃত্যু? প্রতিবেশীদের দাবি, সকাল থেকে অনন্যার চিৎকার শোনা যাচ্ছিল। এরপর বেলার দিকে যখন মায়ের চিৎকার শোনেন, তখন ফ্ল্যাটে ছুটে যান তাঁরা। দেখেন, মেঝে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে মেয়ে! মায়ের মারেই মৃত্যুর অভিযোগ করেছেন তাঁরা।  

মৃতের মা সঙ্গীতা শীরশা জানিয়েছেন, মোবাইল নিয়ে ঝগড়া করছিল ছেলে ও মেয়ে। দু'জনকেই বকাঝকা করেন তিনি। কিন্তু কীভাবে এমন ঘটনা ঘটল, বুঝত পারছেন না। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। 

আরও পড়ুন:  Nandigram: লোকসভা ভোটের আগে নন্দীগ্রামে তৃণমূল নেতার উপর 'হামলা' বিজেপির!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.