পানের পিক ফেলায় জামা খুলিয়ে যুবককে দিয়ে রাস্তা পরিস্কার করাল পুলিস

করোনার বিরুদ্ধে লড়াইয়ে চিকিত্সকদের পরই একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে লড়ছেন তাঁরা। বারবার মানুষকে সচেতন করছেন। লকডাউনে বাইরে না বেরনো, রাস্তাঘাটে যেখানে সেখানে থুথু না ফেলা, বিভিন্ন ধরনের সচেতনতামূলক প্রচার করছেন। কিন্তু তারপরও এধরনের ঘটনা ঘটছে। রাস্তায় থুথু ফেলায় তাই এবার কড়া পদক্ষেপ পুলিসের। এক যুবককে জামা খুলিয়ে রাস্তায় ফেলা তাঁর নিজের থুথু মোছালেন ট্রাফিক পুলিস। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের।

Updated By: Apr 30, 2020, 03:50 PM IST
পানের পিক ফেলায় জামা খুলিয়ে যুবককে দিয়ে রাস্তা পরিস্কার করাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: করোনার বিরুদ্ধে লড়াইয়ে চিকিত্সকদের পরই একেবারে সামনের সারিতে দাঁড়িয়ে লড়ছেন তাঁরা। বারবার মানুষকে সচেতন করছেন। লকডাউনে বাইরে না বেরনো, রাস্তাঘাটে যেখানে সেখানে থুথু না ফেলা, বিভিন্ন ধরনের সচেতনতামূলক প্রচার করছেন। কিন্তু তারপরও এধরনের ঘটনা ঘটছে। রাস্তায় থুথু ফেলায় তাই এবার কড়া পদক্ষেপ পুলিসের। এক যুবককে জামা খুলিয়ে রাস্তায় ফেলা তাঁর নিজের থুথু মোছালেন ট্রাফিক পুলিস। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের।

লকডাউনে বাজারে না গিয়ে বাড়ির পুকুরে জাল ফেলেছিলেন, গলায় কই মাছ আটকে মর্মান্তিক মৃত্যু
বুধবার সকালে প্রকাশ্য রাস্তায় পানের পিক ফেলেন এই যুবক। তা নজরে আসে ট্রাফিক পুলিসের। এরপর এই  যুবকের জামা খুলিয়ে তাঁকে দিয়ে  পানের পিক পরিস্কার করায় ট্রাফিক পুলিস। ওই যুবক বলেন, "এই শাস্তি ভুলব না। আর কোনওদিন এই কাজ করব না।" যাঁদের সচেতনতা আসে না, তাঁদের এইভাবেই শায়েস্তা করতে হবে, বললেন কর্তব্যরত পুলিসকর্তা।

.