'জয় মা' বলে তলোয়ার হাতে তাণ্ডব, রক্তাক্ত দক্ষিণেশ্বর

সাতসকালে দক্ষিণেশ্বরে তলোয়ার হাতে তাণ্ডব চালালেন উন্মত্ত এক ব্যক্তি। তলোয়ারের আঘাতে ৫ জন গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকে আটক করেছে পুলিস। তবে ওই ব্যক্তিই প্রকৃত অভিযুক্ত নয় বলে দাবি স্থানীয়দের। 

Updated By: Jan 24, 2018, 01:15 PM IST
'জয় মা' বলে তলোয়ার হাতে তাণ্ডব, রক্তাক্ত দক্ষিণেশ্বর

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে দক্ষিণেশ্বরে তলোয়ার হাতে তাণ্ডব চালালেন উন্মত্ত এক ব্যক্তি। তলোয়ারের আঘাতে ৫ জন গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকে আটক করেছে পুলিস। তবে ওই ব্যক্তিই প্রকৃত অভিযুক্ত নয় বলে দাবি স্থানীয়দের। 

আরও পড়ুন: দিলীপ ঘোষের মেরুদণ্ডের অস্ত্রোপচার
প্রতিদিনের মতো বুধবার সকালেও দক্ষিণেশ্বর মন্দির প্রাঙ্গনের মানুষের আনাগোনা সবে শুরু হয়েছিল। দোকানিরাও তাঁদের পসরা সাজিয়ে বসেছেন। হঠাত্ই ‘জয় মা, জয় মা’ধ্বনি। কোনও কালী ভক্তের কাজ ভেবে প্রথমদিকে বিশেষ আমল দেননি স্থানীয়রা। কিন্তু ভুল ভাঙে কিছুক্ষণের মধ্যেই।


দেখা যায়, সাদা ধুতি পরিহিত এক ব্যক্তি তলোয়ার হাতে দক্ষিণেশ্বর মন্দিরের ঢিল ছোড়া দূরত্বে উন্মত্তের মতো দাপাদাপি করছেন। তাঁর কপালে সিঁদুরের তিলক, মুখে ‘জয় মা’ ধ্বনি, দৃশ্যতই ভয়ঙ্কর চেহারা। কেউ কিছু বুঝে ওঠার আগেই, তলোয়ার হাতে এ-প্রান্ত থেকে ও-প্রান্ত ছুটে বেড়াতে থাকেন ওই ব্যক্তি। তাঁকে বাধা দিতে গিয়ে আক্রান্ত হন ৫ জন। 

আরও পড়ুন: দার্জিলিঙে তুষারপাতের সম্ভাবনার মধ্যেই কলকাতায় বসন্ত জাগ্রত দ্বারে
খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। কিন্তু ততক্ষণে ওই এলাকা থেকে চম্পট দেন ওই ব্যক্তি। ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তবে ওই ব্যক্তি প্রকৃত অভিযুক্ত নয় বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। কে ওই ব্যক্তি, কেনই বা তিনি এই কাজ করলেন, তদন্ত করছে পুলিস। 

 

.