Heatwaves: ফের গরমের বলি? নৈহাটিতে কর্মরত অবস্থায় মৃত্যু জুটমিল শ্রমিকের

প্রবল গরমে ট্রেনে সফর, দুর্ঘটনার কবলে মহিলা।

Updated By: Apr 26, 2022, 11:54 PM IST
Heatwaves: ফের গরমের বলি? নৈহাটিতে কর্মরত অবস্থায় মৃত্যু জুটমিল শ্রমিকের

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ফের গরমের বলি? নৈহাটিতে জুটমিলে কর্মরত অবস্থায় প্রাণ হারালেন এক শ্রমিক। দিঘার কাছে আবার লোকাল ট্রেনে দুর্ঘটনার কবলে পড়লেন মহিলা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তিনি।

জানা দিয়েছে, মৃতের নাম বৃন্দা চল দাস। নৈহাটি জুটমিলের শ্রমিক আবাসনে থাকতেন তিনি। রোজকার মতোই এদিনও জুটমিলে কাজ করতে এসেছিলেন। এরপর আচমকাই জ্ঞান হারান বৃন্দা। হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

আরও পড়ুন: Chopra: চা-বাগানে ধর্ষণ! বিবস্ত্র অবস্থায় উদ্ধার মানসিক ভারসাম্যহীন মহিলা

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে জুটমিলে। শ্রমিকদের দাবি, বাইরে থেকে মিলের ভিতরে গরমে আরও বেশি। সেকারণেই এই মৃত্যু। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে, হাওড়া ব্যাটরায় রাস্তায় অসুস্থ হয়ে মারা গিয়েছিলেন এক টোটো চালক। প্রাথমিক অনুমান, প্রবল গরমে হৃদরোগে আক্রান্ত হন তিনি।

আরও পড়ুন: Kaliachak Blast: হাইকোর্টে জনস্বার্থ মামলা, পুলিস সুপারকে বদলি

দীঘার কাছে কীভাবে দুর্ঘটনা ঘটল? এদিন দিঘা থেকে মেচেদাগামী লোকাল ট্রেনে বাড়ি ফিরছিলেন পাঁশকুড়ার বাসিন্দা লক্ষ্মী হালদার। সঙ্গে ছিল ৩ বছরের সন্তান। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কামরায় সিট না পেলে দরজার কাছে রেলিং ধরে দাঁড়িয়েছিলেন লক্ষ্মী। প্রবল গরমে অসুস্থ হয়ে চলন্ত ট্রেন ছিটকে পড়েন তিনি! হাত-পা ভেঙে গিয়েছে, গুরুতর আঘাত লেগেছে মাথায়। ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে রেল পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.